php glass

নারায়ণগঞ্জ ছাত্রদলের ২২ নেতাকর্মী আটকের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী ছবি

walton

নারায়ণগঞ্জ: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে নয়াপল্টনে দলীয় সমাবেশে যোগ দিতে যাওয়ার সময় নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের ২২ নেতাকর্মীকে আটকের অভিযোগ করেছেন জেলার সভাপতি মশিউর রহমান রনি।

শনিবার (১২ অক্টোবর) দলের কেন্দ্রীয় কর্মসূচিতে যোগদানের সময় কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ জনকে ও নয়াপল্টনে যাওয়ার পথে ১৫ জনকে আটক করে পল্টন থানায় নেওয়া হয়েছে বলে অভিযোগ করেন রনি।

আটক ছাত্রদল নেতাদের মধ্যে রয়েছে- আড়াইহাজার থানা ছাত্রদল নেতা আশিক, জনি, তুষার, রুপগঞ্জ থানা ছাত্রদল নেতা অনি, রাসেল, বাবু, সোনারগাঁ থানা ছাত্রদল নেতা শান্ত, আনিস, ফতুল্লা থানা ছাত্রদল নেতা রুবেল, রানা, তোফায়েল, জনি, অনিক, জুয়েলসহ ২২ জন।

রনি অভিযোগ করেন, মেধাবী ছাত্র আবরার হত্যার প্রতিবাদ জানাতে ছাত্রদলের নেতাকর্মীরা সকাল থেকে সমাবেশে যোগ দিতে বিভিন্নভাবে আসতে শুরু করেন। দুপুরের দিকে কমলাপুর থেকে ৭ জন এবং পল্টন এলাকা থেকে ১৫ জনকে আটক করেছে পুলিশ।

কোনো অভিযোগ না থাকলেও শুধুমাত্র ছাত্রদলের নেতাকর্মী হওয়ার কারণে তাদেরকে আটক করা হয়েছে। আমরা দ্রুত আমাদের নেতাকর্মীদের মুক্তি চাই। আমরা আশা করি আমাদের পুলিশ প্রশাসন বিনা অপরাধে এসব নেতাকর্মীদের কোনো সাজানো বা মিথ্যা কিংবা গায়েবি মামলায় গ্রেপ্তার দেখাবে না।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বাংলানিউজকে জানান, বেশ কয়েকজনকে আটক করা হয়েছে। তবে আটকের সংখ্যা এখনো নির্দিষ্ট করে বলা যাচ্ছে না।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৯
এইচএডি/পিএম

ক্লিক করুন, আরো পড়ুন: ছাত্রদল
‘একজন অফিসার চাইলে জেলা-উপজেলার চেহারা বদলে দিতে পারেন’
থার্টিফার্স্ট নাইটে উন্মুক্ত স্থানে কনসার্ট করা যাবে না
পরবর্তী করণীয় ঠিক করবেন সিনিয়র আইনজীবীরা
সেঞ্চুরির পর তামিমের ৫
খাগড়াছড়িতে ডিজিটাল দিবসে র‌্যালি-সভা


এ রায়ে আমরা ‘শকড’: মাহবুব উদ্দিন
খালেদাকে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাওয়ার পরামর্শ কামরুলের 
কেরানীগঞ্জে অগ্নিকাণ্ডের ঘটনায় তদন্ত কমিটি
২০২৩ সালের মধ্যে দেড় কোটি যুবকের কর্মসংস্থান হবে
এটা সরকারের নয়, আদালতের বিষয়: কাদের