php glass

ছাত্রলীগ নেতাকর্মীরা অপকর্মে জড়িত থাকলে ব্যবস্থা

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সংবাদ সম্মেলন করছে ছাত্রলীগ/ছবি- শাকিল

walton

ঢাকা: ছাত্রলীগের নেতাকর্মীরা অপকর্মে জড়িত থাকলে সর্বোচ্চ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন সংগঠনটির ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয়।

বুধবার (০৯ অক্টোবর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন। একই সঙ্গে কেউ অপরাধ করলে তাকে গ্রেপ্তার করার জন্য আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান তিনি। 

সংবাদ সম্মেলনে জয় বলেন, ‘ফাহাদ হত্যার পর প্রধানমন্ত্রী নিরপেক্ষ ভূমিকা পালনের যে নির্দেশনা দিয়েছেন তা নজিরবিহীন। ছাত্রলীগের সব নেতাকর্মীর প্রতি তিনি আহ্বান জানিয়েছেন লক্ষ্য রাখতে যাতে কারও কর্মকাণ্ডে উন্নয়নের ধারা বাধাগ্রস্ত করতে না পারে। প্রধানমন্ত্রী বলেছেন, আমার চোখে সব অপরাধী সমান, আবরার হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত কেউ ছাড় পাবে না।’

এসময় উপস্থিত ছিলেন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। গেস্টরুমে ছাত্রলীগের নেতাকর্মীদের মাধ্যমে সাধারণ শিক্ষার্থীদের নির্যাতনের অভিযোগের বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, গেস্টরুম ভালো সংস্কৃতি। এখানে প্রথম বর্ষের শিক্ষার্থীদের অনেক নিয়মকানুন শেখানো হয়। ছাত্রলীগ এটাকে পজিটিভ হিসেবেই দেখছে। গেস্টরুমে নেগেটিভ কিছু অত্যন্ত কম হয়।

সংগঠনে অনুপ্রবেশকারীদের বিষয়ে ছাত্রলীগ সাধারণ সম্পাদক লেখক বলেন, প্রত্যেকটি ইউনিটের সাংগঠনিক নেতারা, সাংবাদিক, আইন-শৃঙ্খলা ও গোয়েন্দা বাহিনীর কাছ থেকে সাহায্য নিয়ে সংগঠনে অনুপ্রবেশকারীদের যাচাই-বাছাই শুরু করেছি। দ্রুতই তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে এবং প্রয়োজনে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১২০৩ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৯/আপডেট: ১৪৪৫ ঘণ্টা
এসকেবি/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন: ছাত্রলীগ
‘দেশে লবণের সংকট নেই, দাম বৃদ্ধির বিষয়টি গুজব’
সৈয়দপুরে ভেজালবিরোধী অভিযানে ৪২ হাজার টাকা জরিমানা
নীলফামারীতে স্কুলছাত্রীর আত্মহত্যা
করাগারে বাহুবল যুবলীগ সভাপতি
তিন বিলে রাষ্ট্রপতির সম্মতি


চাঁপাইনবাবগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ১
৩ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা, নিষিদ্ধ পলিথিন জব্দ
নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি, ৩ বেকারিকে জরিমানা
বরিশালে ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা
রুদ্ধশ্বাস ম্যাচে দিল্লি-বাংলার পয়েন্ট ভাগাভাগি