php glass

ভেড়ামারায় যুবলীগ-স্বেচ্ছাসেবক লীগের ৩ নেতা বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বহিষ্কৃত তিন ভাই।

walton

কুষ্টিয়া: দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে কুষ্টিয়ার ভেড়ামারায় যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগের ৩ নেতাকে বহিষ্কার করা হয়েছে। 

বহিষ্কৃতরা ৩ সহোদর। এরা হলেন- ভেড়ামারা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুর রাজাকের ছেলে বাহাদুরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি সোহেল রানা পবন, তার ভাই বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ শাখার সভাপতি রুবেল মাহামুদ রতন ও ভেড়ামারা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বাহাদুরপুর ইউপি যুবলীগের সভাপতি বুলবুল হাসান পিপুল।

সোমবার (৭ অক্টোবর) বিকেলে পৃথক প্রেস বিজ্ঞপিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

কুষ্টিয়া জেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম এ বহিষ্কার আদেশের বিষয়টি নিশ্চিত করে জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সোহেল রানা পবনকে উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়েছে। সেই সঙ্গে একই অভিযোগে বাহাদুরপুর ইউপি যুবলীগের সভাপতি ও প্রাথমিক সদস্য পদ থেকে বুলবুল হাসান পিপুলকে বহিষ্কার করা হয়েছে।

অপরদিকে ভেড়ামারা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. সোলায়মান জানান, সংগঠনের গঠনতন্ত্রবিরোধী কার্যকলাপ ও বিভিন্ন অসামাজিক কাজে লিপ্ত থাকায় বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ শাখার সভাপতি রুবেল মাহামুদ রতনকে বহিষ্কার করা হয়েছে।

জেলা যুবলীগের এক বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৫ অক্টোবর ভেড়ামারা উপজেলার বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে বিশৃঙ্খল আচরণ করেন সোহেল রানা পবন। দায়িত্বশীল পদে থেকে সংগঠনের বিরুদ্ধে এমন কর্মকাণ্ড দলীয় শৃঙ্খলা ভঙ্গের সামিল বলে সংগঠন মনে করে।

তাই ভেড়ামারা উপজেলা যুবলীগের সহ-সভাপতি পদ থেকে সাময়িক বহিষ্কারের পাশাপাশি সকল প্রকার রাজনৈতিক কর্মকাণ্ড থেকে বিরত থাকতে বলা হয়। একইসঙ্গে কেন তাকে স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না তা জানতে আগামী ১৫ দিনের মধ্যে সোহেল রানা পবনকে জবাব দিতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: রাজনীতি কুষ্টিয়া
নিউ সিটিজেনশিপ অ্যামেন্ডমেন্ট বিলের প্রতিবাদে বিক্ষোভ
ফ্রান্স প্রবাসীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান
খুলনায় আ’লীগের তৃণমূল নেতাকর্মীদের প্রযুক্তির প্রশিক্ষণ
সিলেটে লবণ বিক্রেতাকে জরিমানা
লবণের কৃত্রিম সংকট সৃষ্টির চেষ্টা, হবিগঞ্জে আটক ৪


‘খালেদা জিয়াকে চিকিৎসার অধিকার থেকে বঞ্চিত করছে সরকার’
আবাসন খাতে সর্বোচ্চ করদাতা র‌্যাংগস প্রপার্টিজ লিমিটেড
‌সিলেটের বাজারে লব‌ণ সংকটের গুজব
মিরপুরে ছুরিকাঘাতে ২ শিক্ষার্থী আহত
লিবিয়ায় বিমান হামলায় এক বাংলাদেশি নিহত, আহত ১৫