php glass

আরমানের মিরপুরের বাসা সিলগালা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন র‌্যাব-৪’র অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মো. মোজাম্মেল হক। ছবি: বাংলানিউজ

walton

ঢাকা: যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সহ-সভাপতি এনামুল হক আরমান আলীর (দ্বিতীয় স্ত্রীর) রাজধানীর মিরপুরের বাসায় চার ঘণ্টা অভিযান শেষে সিলগালা করে দিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার (৬ অক্টোবর) সন্ধ্যায় র‌্যাব-৪’র অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মো. মোজাম্মেল হক সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, আমরা চার ঘণ্টা অভিযান চালিয়ে ১২টি চেক বই জব্দ করেছি। একই ব্যাংকের একাধিক চেক রয়েছে। ১২টির মধ্যে ১০টি তার স্ত্রীর নামে এবং দু’টি আরমানের নামে রয়েছে। এই বাসাটি তার নিজস্ব নয়। এটি ভাড়া বাসা এখানে তার দ্বিতীয় স্ত্রী ও তার সন্তানরা থাকতেন। মাঝেমধ্যে তিনি এখানে আসতেন।

তিনি বলেন, আমরা তার স্ত্রীকে খুজছি। তাকে পেলে আরও তথ্য পাওয়া যাবে। আমার ধারণা তার স্ত্রী অভিযানের খবর পেয়ে ভোর সাড়ে চারটা থেকে পাঁচটার দিকে এখান থেকে হাসপাতালে কথা বলে বেরিয়ে গেছেন।

তিনি আরও বলেন, এখানে ফ্ল্যাট অ্যাসোসিয়েশনের সভাপতি, সহ-সভাপতি ও নির্বাহী ম্যাজিস্ট্রেটকে নিয়েই আমরা তালা ভেঙে চেকবইগুলো জব্দ করেছি। এছাড়া মাদকদ্রব্য সামগ্রী অন্য কোনো কিছু এখানে পাওয়া যায়নি বলেও যোগ করেন তিনি।

এর আগে রোরবার দুপুর ২টার দিকে মিরপুর-২ এর মসজিদ মার্কেটের ১৬ নম্বর বাড়িতে র‌্যাব তল্লাশি অভিযান শুরু করে।

শনিবার (৫ অক্টোবর) গভীর রাতে কুমিল্লার চৌদ্দগ্রাম থানার আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুর গ্রাম থেকে ইসমাইল চৌধুরী ওরফে সম্রাট ও আরমানকে আটক করা হয়। পরে তাকে নিয়ে রাজধানীর কাকরাইলে তার কার্যালয়ে অভিযান চালায় র‌্যাব।

গত ১৮ সেপ্টেম্বর ঢাকার মতিঝিলের ক্লাবপাড়ায় র‌্যাবের অভিযানে অবৈধ ক্যাসিনো চলার বিষয়টি প্রকাশ্যে আসার পর থেকে আলোচনায় ছিলেন যুবলীগ নেতা সম্রাট ও আরমান। সম্রাটের অত্যন্ত ঘনিষ্ঠ হিসেবে পরিচিত যুবলীগ নেতা আরমানও দীর্ঘদিন ধরে ক্যাসিনোর কারবারে জড়িত বলে অভিযোগ রয়েছে। সম্প্রতি তিনি ঢাকাই সিনেমাতেও টাকা খাটাচ্ছিলেন।

আরমানের প্রোডাকশন হাউস ‘দেশ বাংলা মাল্টিমিডিয়া’র ব্যানারে প্রথম সিনেমাটি মুক্তি পায় গত কোরবানির ঈদে। ‘মনের মতো মানুষ পাইলাম না’ নামের ওই সিনেমায় অভিনয় করেছেন শাকিব খান ও বুবলী।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, অক্টোবর ৬, ২০১৯
এসএমএকে/এমএমআই/এএটি

কসবায় দুইটি ট্রেনের সংঘর্ষে নিহত ৮
আসামি ধরতে গিয়ে হামলায় ৩ পুলিশ জখম
আড়িয়াল বিলে বিমানবন্দরের সম্ভাবনা বহু দূরে চলে গেছে 
রাস্তায় আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না
বাংলাদেশে বিনিয়োগের পরিবেশ এখন ভালো: গণপূর্তমন্ত্রী


মুক্তি পেল দণ্ডিত ১২১ শিশু
বড় ভাইকে গলা কেটে হত্যা, সৎভাই আটক
উন্মোচিত হলো নুমাইর আতিফ চৌধুরীর ‘বাবু বাংলাদেশ’
চুরির দায়ে বেনাপোল কাস্টমস হাউজের ৫ সদস্য বরখাস্ত 
বিএনপি জাতীয়তাবাদী শক্তির প্লাটফর্ম: গয়েশ্বর