php glass

মেয়রের প্রশংসা করায় বহিষ্কার মহিলাদল নেত্রী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মনোয়ারা বেগম মনি

walton

ঢাকা: আওয়ামী লীগ সমর্থিত চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাসিরের প্রশংসা করে বক্তব্য দেওয়ায় মহানগর সভাপতি মনোয়ারা বেগম মনিকে সংগঠনের প্রাথমিক সদস্যপদসহ সব পদ থেকে বহিষ্কার করেছে জাতীয়তাবাদী মহিলা দল। তিনি লালখান বাজার, বাগমনিরাম ও জামালখান ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর। প্রথমে বহিষ্কার করলেও কারণ জানায়নি দল।

শনিবার (৫ অক্টোবর) রাতে জাতীয়তাবাদী মহিলাদলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বহিষ্কারের কারণ জানানো হয়।

গণমাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দলীয় শৃঙ্খলাপরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে চট্টগ্রাম মহানগর মহিলাদলের সভাপতি মনোয়ারা বেগম মনিকে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলাদলের প্রাথমিক সদস্যপদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এখন থেকে চট্টগ্রাম মহানগর মহিলাদলের সিনিয়র সহসভানেত্রী ফাতেমা বাদশা ভারপ্রাপ্ত সভানেত্রী হিসেবে দায়িত্ব পালন করবেন।

শুক্রবার (৬ অক্টোবর) আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে অতিথি হয়ে দলটির নগর কমিটির সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনকে আবারো মেয়র হিসেবে দেখতে চান বলে জানিয়েছিলেন মহিলাদল চট্টগ্রাম মহানগরের সভানেত্রী মনোয়ারা বেগম মনি।

এসময় তিনি বর্তমান সিটি মেয়র নাছিরকে ‘হাজার বছরের শ্রেষ্ঠ মেয়র’ সম্বোধন করে বলেন, ‘তাকে আবার নির্বাচিত করতে না পারাটা হবে ‘চরম ব্যর্থতা’। তিনি নমিনেশন না পেলে ভবিষ্যতে কাউন্সিলর পদে নির্বাচন করবেন না বলেও ঘোষণা দেন লালখান বাজার, বাগমনিরাম ও জামালখান ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মনি।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১৯
এমএইচ/এএ

রায়গঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ
পুরুষ নির্যাতন দমন আইন পাসের দাবি
সাভারে পিকআপ ভ্যান খাদে পড়ে হেলপার নিহত
৩৯তম বিসিএস: ৪৪৪৩ জন চিকিৎসক নিয়োগ
অযৌক্তিক আইন সংশোধনে প্রয়োজনে আইনি প্রক্রিয়ায় যাওয়া হবে


সিসিকে তিন ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা, হোটেল সিলগালা
রোহিঙ্গাদের এনআইডি: ইসির অফিস সহকারী ৪ দিনের রিমান্ডে
নিত্যপণ্যের দাম বেশি রাখলেই ব্যবসা প্রতিষ্ঠান সিলগালা
বশেমুরবিপ্রবিতে সাবেক ভিসির কর্মকাণ্ডের তদন্ত শুরু
ঝালকাঠি থেকে ৯ রুটে বাস চলাচল বন্ধ