php glass

শেখ হাসিনা দেশ ও মানব কল্যাণে কাজ করছেন: মতিয়া   

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য দিচ্ছেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী। ছবি: বাংলানিউজ

walton

শেরপুর: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের অনেক সুবিধা দিয়েছেন। তিনি অশুভ শক্তিকে বশ করে বাংলাদেশকে সোনার বাংলা গড়ার জন্য কাজ করে যাচ্ছেন। তবু তাকে হত্যা করার জন্য ২৯ বার চেষ্টা করেছে অশুভ শক্তি। 

শনিবার (৫ অক্টোবর) দুপুরে শেরপুরের নালিতাবাড়ী শ্রী শ্রী গোপাল জিউর মন্দির প্রাঙ্গণে সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসব উপলক্ষে শুভেচ্ছা বিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, শেখ হাসিনা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত কাজ  করে এ দেশকে বহুদূর এগিয়ে নিয়ে গেছেন। তিনি দেশের ও মানব কল্যাণে কাজ করে যাচ্ছেন। 

মতিয়া চৌধুরী বলেন, সারাদেশে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা। এ সময়ে মানুষের খুব বেশি কাজ থাকে না। তাই পূজার কাজ করে অনেকেই কিছু না কিছু উপার্জন করতে পারেন। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুণ চন্দ্র সরকার। 

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- শেরপুরের পুলিশ সুপার (এসপি) কাজী আশরাফুল আজীম, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) মো. জাহাঙ্গীর আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আরিফুর রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বছির আহমেদ বাদল, সাবেক পৌর মেয়র আব্দুল হালিম উকিল, আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আব্দুস সবুর, ডা. দলিল উদ্দিন আহমেদ, অ্যাডভোকেট গোলাম কিবরিয়া ভুলু, যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, ওয়াজকুরুনী, আব্দুল লতিফ, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ বকুল, আসাদুজ্জামান, আছমত আরা আছমা, শ্রমিক নেতা আনোয়ারুল মঞ্জিল, যুবলীগ আহ্বায়ক জাহাঙ্গীর আলম, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় সদস্য ও নালিতাবাড়ীর উপজেলা শাখার সভাপতি গোপাল চন্দ্র সরকার, পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক বাবু যোগেন চন্দ্র রায়, ডা. কিরণ দত্ত, অ্যাডভোকেট সুধাংশু কালোয়ার ও বিধান সরকার শিবু।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: রাজনীতি শেরপুর
পাথরঘাটায় বিস্ফোরণে ক্ষতিগ্রস্তদের সান্ত্বনা দিলেন নওফেল
বৈষম্য বিলোপের লক্ষ্যে মঙ্গলবার বিশ্ব পুরুষ দিবস
মালিতে জঙ্গি হামলায় ২৪ সেনা নিহত
মেহেরপুরে পরোয়ানাভূক্ত ১২ আসামি গ্রেফতার, মাদক জব্দ
খুলনায় পরিবহন ধর্মঘটের দ্বিতীয় দিনেও দুর্ভোগে যাত্রীরা


বড় জয়ে গ্রুপ পর্ব শেষ করলো স্পেন
‘গুড নিউজ’ নিয়ে হাজির অক্ষয়-কারিনা
শাবিপ্রবিতে শূন্য আসনে ভর্তি শুরু
রাঙামাটিতে কমছে ম্যালেরিয়া রোগীর সংখ্যা, এখন আক্রান্ত ৬২৬
সম্মিলিত প্রচেষ্টায় দেশ এগিয়ে যাচ্ছে: গণপূর্তমন্ত্রী