php glass

নির্বাচনী ইস্তেহার অনুযায়ী কাজ করছে সরকার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সভায় বক্তব্য রাখছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, ছবি: বাংলানিউজ

walton

মেহেরপুর: বর্তমান সরকার নির্বাচনী ইস্তেহার অনুযায়ী কাজ করছে জানিয়ে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। নির্বাচনী ইস্তেহার অনুযায়ী কাজ করছে সরকার। বঙ্গবন্ধু বেঁচে থাকলে এ দেশ অনেক আগেই মালেশিয়া ও সিঙ্গাপুরকে ছাড়িয়ে যেতো।

তিনি বলেন, ক্যাসিনো ব্যবসায়ীরা তাদের ব্যবসায়ের অর্থ তারেক জিয়া পর্যন্ত ভাগ দেয় বলে এখন বেরিয়ে আসছে। কারণ, ক্যাসিনো ব্যবসা বিএনপির আমলে শুরু হয়েছিল।

শুক্রবার (৪ অক্টোবর) বিকেলে মেহেরপুরের গাংনী উপজেলার ভাটপাড়া ডিসি ইকোপার্কের ১ কোটি ১০ লাখ টাকা ব্যয়ে নির্মিত বিভিন্ন স্থাপনার ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে নীলকুঠি চত্বরে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন প্রতিমন্ত্রী।

সভায় মেহেরপুর জেলা প্রশাসক আতাউল গণির সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন-সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন, মেহেরপুর পুলিশ সুপার এসএম মুরাদ আলী, জেলা অওায়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেক, সাবেক সংসদ সদস্য মকবুল হোসেন ও গাংনী উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান।

ফরহাদ হোসেন বলেন, বাংলাদেশে প্রায় দশ গুন বাজেট বেড়েছে। ৬১ হাজার কোটি টাকা থেকে ৫ লাখ ২৩৪ হাজার ১৯০ কোটি টাকা হয়েছে। দেশে অর্থের কোনো অভাব নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্র থেকে সারাবিশ্বে উন্নয়নের রোল মডেলে পরিনত করেছেন। বঙ্গবন্ধু বেঁচে থাকলে এ দেশ অনেক আগেই মালেশিয়া ও সিঙ্গাপুরকে ছাড়িয়ে যেতো।  

বাংলাদেশ সময়: ০৭৪৪ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১৯
ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন: মেহেরপুর
ভারত পেঁয়াজ না দেওয়ায় দাম কমছে না
রাজশাহীতে এবার রেকর্ড কর আদায়ের প্রত্যাশা
১৫ নভেম্বর থেকে নাটোর চিনিকলে আখ মাড়াই শুরু
নাসের আল-খেলাইফি: জেলে থেকে ফরাসি ফুটবলের ‘সম্রাট’
এজেন্টদের টাকা দিয়ে মালয়েশিয়া গেলে পুনঃনিয়োগের অনুরোধ


সৌদিতে নারীশ্রমিক না পাঠানোর পক্ষে নারী সংগঠকরা 
সুন্দরবনে অনুপ্রবেশের দায়ে ইউপি সদস্যসহ আটক ১৯
বাড্ডায় গুলিতে আহত আরও এক ডাকাতের মৃত্যু
ড্রয়ে শেষ হলো রাজশাহী-খুলনা ম্যাচ
বনানীতে জিওর্দানোর আউটলেট