php glass

রংপুর মেডিক্যাল কলেজের দুর্নীতিতে রাঙ্গার ক্ষোভ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মসিউর রহমান রাঙ্গা

walton

ঢাকা: রংপুর মেডিক্যাল কলেজের দুর্নীতির বিষয়ে ক্ষোভ প্রকাশ করেছেন কলেজটির পরিচালনা পরিষদের সভাপতি ও জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা।

শুক্রবার (৪ অক্টোবর) এক বিবৃতিতে দুর্নীতি ও আত্মসাতের সঙ্গে জড়িত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে আইন-শৃংখলা রক্ষাবাহিনীর সদস্যদের প্রতি আহ্বান জানান তিনি।

বিবৃতিতে তিনি আশা প্রকাশ করেন, তদন্তসাপেক্ষে প্রকৃত অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের মধ্য দিয়ে রংপুর মেডিক্যাল কলেজে স্বচ্ছতা ও জবাবদিহিতা ফিরে আসবে। মামলার ভয়ে পলাতক শিক্ষক ও কর্মকর্তাদের দ্রুত গ্রেফতারের দাবিও জানিয়েছেন মসিউর রহমান রাঙ্গা।

এছাড়া রংপুর-৩ আসনের উপনির্বাচনে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন করতে সবার প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা। 

রংপুর-৩ আসনের সব ভোটারকে স্বতঃস্ফূর্তভাবে ভোট দিতেও আহবান জানিয়েছেন তিনি। বিতর্কহীন নির্বাচন সম্পন্ন করতে সব রাজনৈতিক দল, আইন-শৃংখলা রক্ষাবাহিনীর সদস্য ও নির্বাচনী কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান রাঙ্গা। 

তিনি আশা প্রকাশ করেন, রংপুর-৩ আসন জাতীয় পার্টির। এ আসনে জাতীয় পার্টির প্রার্থী রাহগীর আল মাহি সাদ এরশাদ বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হবেন।

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০১৯
এসএমএকে/এএ

খুলনায় আ’লীগের তৃণমূল নেতাকর্মীদের প্রযুক্তির প্রশিক্ষণ
সিলেটে লবণ বিক্রেতাকে জরিমানা
লবণের কৃত্রিম সংকট সৃষ্টির চেষ্টা, হবিগঞ্জে আটক ৪
‘খালেদা জিয়াকে চিকিৎসার অধিকার থেকে বঞ্চিত করছে সরকার’
আবাসন খাতে সর্বোচ্চ করদাতা র‌্যাংগস প্রপার্টিজ লিমিটেড


‌সিলেটের বাজারে লব‌ণ সংকটের গুজব
মিরপুরে ছুরিকাঘাতে ২ শিক্ষার্থী আহত
লিবিয়ায় বিমান হামলায় এক বাংলাদেশি নিহত, আহত ১৫
৬০ বিঘা জমির আম গাছ কাটার ঘটনায় গ্রেফতার এক
গোলাপি বলে বাড়তি সুবিধা দেখছেন মিরাজ