ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

রাজনীতি

মধুর ক্যান্টিনে ছাত্রলীগের দখলে চেয়ার, ছাত্রদল বসল ফ্লোরে

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, অক্টোবর ৩, ২০১৯
মধুর ক্যান্টিনে ছাত্রলীগের দখলে চেয়ার, ছাত্রদল বসল ফ্লোরে

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি): ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনের পর থেকে ক্যাম্পাসে নিয়মিত আসা শুরু করেছে ছাত্রদলের নেতাকর্মীরা। কিন্তু তারা এতোদিন বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনের এক পাশের চেয়ার-টেবিলে বসতে পারলেও বৃহস্পতিবার (৩ অক্টোবর) সবকিছু ছাত্রলীগের নেতাকর্মীদের দখলে থাকায় বসতে পারেনি।

সকালে ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল নেতাকর্মীদের নিয়ে মধুর ক্যান্টিন আসেন। কিন্তু বসার জায়গা না পেয়ে একপর্যায়ে এর প্রতিবাদ জানিয়ে ফ্লোরে বসে পড়েন সংগঠনটির নেতাকর্মীরা।

এ সময় শতাধিক নেতাকর্মী সেখানে অবস্থান নেন।

ছাত্রদল নেতাকর্মীদের অভিযোগ, কয়েকদিন ধরেই ছাত্রলীগের নেতাকর্মীরা চেয়ার-টেবিল দখল করে রাখছেন। আগে দু’একটি চেয়ার-টেবিল খালি থাকলেও এদিন সব দখলে নিয়ে ছাত্রলীগের শীর্ষ নেতারা অনুসারীদের নিয়ে অবস্থান নেন।

এ বিষয়ে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন বলেন, আগে কিছু চেয়ার-টেবিল থাকলেও এখন সব দখল করে নিয়েছে ছাত্রলীগ। আমাদের বসার কোনো জায়গা নেই। ফলে মেঝেতে বসে প্রতীকী প্রতিবাদ জানাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০১৯
এসকেবি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa