বাংলাদেশ ন্যাপ-বিজেপি শুভেচ্ছা বিনিময়

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলাদেশ ন্যাপ-বিজেপি শুভেচ্ছা বিনিময়। ছবি: বাংলানিউজ

walton

ঢাকা: বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ) মহাসচিব গোলাম মোস্তফা ভুইয়ার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ-শুভেচ্ছা বিনিময় করেছেন প্রতিবেশী দেশ ভারতের ক্ষমতাসীন দল বিজেপির নেতা ও ভারতীয় জনতা পার্টি মজদুর ট্রেড ইউনিয়ন-পশ্চিমবঙ্গ রাজ্য শাখার সভাপতি সাধন তালুকদার।

রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুরে নয়াপল্টনে ন্যাপের দলীয় কার্যালয়ে এই সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

এসময় বিজেপি নেতা সাধন তালুকদার উপমহাদেশের আজাদী আন্দোলনের মহান নেতা ও স্বাধীন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর প্রতি গভীর শ্রদ্ধা জানান।

তিনি বলেন, বাংলাদেশের জনগণের সঙ্গে সম্পর্ক করতে চায় ভারত। ভারত-বাংলাদেশের ঐতিহাসিক সম্পর্ক আরও বেশি গভীর হওয়া প্রয়োজন। সেই জন্য দুই দেশের রাজনীতিবিদদের মধ্যে সুসম্পর্ক গড়ে তুলতে হবে।

ন্যাপ মহাসচিব গোলাম মোস্তফা ভুইয়া বলেন, বিজেপির শাসনামলে বাংলাদেশ ও ভারতের মধ্যে বিদ্যমান বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরও সুদৃঢ় হবে। উন্নয়ন, অগ্রগতি আর আঞ্চলিক শান্তি প্রতিষ্ঠা হবে এবং বাংলাদেশ ও ভারতের মধ্যকার অমীমাংসিত বিষয়গুলো দ্রুত মিমাংসা হবে এবং দু’দেশের মধ্যে ঘনিষ্ঠতা আরও বাড়বে। আন্তর্জাতিক সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে এই দুই দেশ ঐক্যদ্ধভাবে কাজ করবে। 

এসময় আরও উপস্থিত ছিলেন- বাংলাদেশ এডিটরস ফোরামের সাধারণ সম্পাদক ও দৈনিক নোয়াখালী প্রতিদিনের সম্পাদক মো. রফিকুল আনোয়ার, কলকাতার সাপ্তাহিক মুক্তিযোদ্ধার সম্পাদক গৌতম ঘোষ, এনডিপি মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, ন্যাপ সাংগঠনিক সম্পাদক মো. কামাল ভুইয়া, ঢাকা মহানগর সভাপতি মো. শহীদুননবী ডাবলু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৯
এমএইচ/এসএ

Nagad
চুলায় সহজেই তন্দুরি চিকেন
নমুনা পরীক্ষার রিপোর্টের বিলম্বে বাড়তে পারে সংক্রমণ
সাভারে অটোরিকশাচালককে ছুরিকাঘাতে হত্যা
ফলপ্রসূ গবেষণায় দেশ আরও এগিয়ে যাবে: বশেফমুবিপ্রবি উপাচার্য
সূচকের উঠানামায় পুঁজিবাজারে লেনদেন চলছে


ডা. সাবরিনার মামলা তদন্ত করবে ডিবি 
এডিবি’র বার্ষিক সভার দ্বিতীয় পর্যায়ও ভার্চ্যুয়ালি
অমিতাভের শারীরিক অবস্থা স্থিতিশীল, ২৬ স্টাফের করোনা নেগেটিভ
গোল খরা কাটালেন মার্তিনেজ, ইন্টারও ফিরলো স্বরূপে
করোনা: ভারতে ২৪ ঘণ্টায় ৫৫৩ মৃত্যু