php glass

বাংলাদেশ ন্যাপ-বিজেপি শুভেচ্ছা বিনিময়

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলাদেশ ন্যাপ-বিজেপি শুভেচ্ছা বিনিময়। ছবি: বাংলানিউজ

walton

ঢাকা: বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ) মহাসচিব গোলাম মোস্তফা ভুইয়ার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ-শুভেচ্ছা বিনিময় করেছেন প্রতিবেশী দেশ ভারতের ক্ষমতাসীন দল বিজেপির নেতা ও ভারতীয় জনতা পার্টি মজদুর ট্রেড ইউনিয়ন-পশ্চিমবঙ্গ রাজ্য শাখার সভাপতি সাধন তালুকদার।

রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুরে নয়াপল্টনে ন্যাপের দলীয় কার্যালয়ে এই সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

এসময় বিজেপি নেতা সাধন তালুকদার উপমহাদেশের আজাদী আন্দোলনের মহান নেতা ও স্বাধীন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর প্রতি গভীর শ্রদ্ধা জানান।

তিনি বলেন, বাংলাদেশের জনগণের সঙ্গে সম্পর্ক করতে চায় ভারত। ভারত-বাংলাদেশের ঐতিহাসিক সম্পর্ক আরও বেশি গভীর হওয়া প্রয়োজন। সেই জন্য দুই দেশের রাজনীতিবিদদের মধ্যে সুসম্পর্ক গড়ে তুলতে হবে।

ন্যাপ মহাসচিব গোলাম মোস্তফা ভুইয়া বলেন, বিজেপির শাসনামলে বাংলাদেশ ও ভারতের মধ্যে বিদ্যমান বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরও সুদৃঢ় হবে। উন্নয়ন, অগ্রগতি আর আঞ্চলিক শান্তি প্রতিষ্ঠা হবে এবং বাংলাদেশ ও ভারতের মধ্যকার অমীমাংসিত বিষয়গুলো দ্রুত মিমাংসা হবে এবং দু’দেশের মধ্যে ঘনিষ্ঠতা আরও বাড়বে। আন্তর্জাতিক সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে এই দুই দেশ ঐক্যদ্ধভাবে কাজ করবে। 

এসময় আরও উপস্থিত ছিলেন- বাংলাদেশ এডিটরস ফোরামের সাধারণ সম্পাদক ও দৈনিক নোয়াখালী প্রতিদিনের সম্পাদক মো. রফিকুল আনোয়ার, কলকাতার সাপ্তাহিক মুক্তিযোদ্ধার সম্পাদক গৌতম ঘোষ, এনডিপি মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, ন্যাপ সাংগঠনিক সম্পাদক মো. কামাল ভুইয়া, ঢাকা মহানগর সভাপতি মো. শহীদুননবী ডাবলু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৯
এমএইচ/এসএ

সহিংসতা ও উগ্রবাদের বিরুদ্ধে অনলাইন-অফলাইনে প্রতিরোধ
নারায়ণগঞ্জে পৃথক মামলায় ১০ জনের কারাদণ্ড 
কসবার ট্রেন দুর্ঘটনায় আহতদের দেখতে ঢামেকে রেলমন্ত্রী
দুর্যোগ মোকাবিলায় বাংলাদেশ উন্নত বিশ্বের কাছে দৃষ্টান্ত
চরফ্যাশনে নিহত ১০ জেলে পরিবারে শোকের মাতম


নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুৎ উৎপাদনে গুরুত্ব সরকারের
মঙ্গলবার জাতীয় সংসদে ২ বিল পাস
আতঙ্কে হবিগঞ্জের রেল যাত্রীরা!
বানরকে লাই দিলে মাথায় ওঠে, রাঙ্গা প্রসঙ্গে ফিরোজ রশিদ
ঐতিহ্যের সাজে মণিপুরীদের রাস উৎসব শুরু