php glass

মেননের ইমেজকে কালিমালিপ্ত করতে উদ্দেশ্যমূলক প্রচারণা

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাশেদ খান মেনন

walton

ঢাকা : ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের পরিচ্ছন্ন ইমেজকে কালিমালিপ্ত করতে মিডিয়াতে উদ্দেশ্যমূলক প্রচারণা চলছে বলে দলটির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। শনিবার(২৮ সেপ্টেম্বর) ওয়ার্কার্স পার্টি পলিটব্যুরোর এক বিবৃতিতে এ অভিযোগ করা হয়।

বিবৃতিতে বলা হয়, ওয়ার্কার্স পার্টি পলিটব্যুরো গভীর ক্ষোভের সঙ্গে লক্ষ্য করছে সম্প্রতি অস্ত্রবাজ, টেন্ডারবাজ ও দুর্নীতি ও অনাচারকে কেন্দ্র করে যে অভিযান চলছে তাতে গণমাধ্যম, টেলিভিশন টকশো ও অনলাইন ‘পত্রিকা’ সমূহে ওয়ার্কার্স পার্টির সভাপতি ঢাকা-৮ আসনের সংসদ সদস্য রাশেদ খান মেননের পরিচ্ছন্ন ইমেজকে কালিমালিপ্ত করতে উদ্দেশ্যমূলক প্রচারণা চলছে।

তার সংসদীয় এলাকার ফকিরাপুল ইয়ংমেনস ক্লাবের অফিস কক্ষ উদ্বোধনের ছবি ও ক্লাবের গভর্নিং বডির চেয়ারম্যান হিসেবে তার নাম থাকাকে কেন্দ্র করে এ ধরনের অনভিপ্রেত প্রচারণা চালানো হচ্ছে।

বিবৃতিতে আরও বলা হয়, ওই ক্লাবের অভিযানে ক্যাসিনো পাওয়াকে কেন্দ্র করে ক্লাবের সঙ্গে তার সংশ্লিষ্টতার কথা অনেক সাংবাদিক তাকে টেলিফোনে প্রশ্ন করলে তিনি তাৎক্ষনিক জানান, ফকিরাপুল ক্লাবটি একটি ফুটবল ক্লাব। এখন থেকে তিন বছর আগে ক্লাবটির সংস্কারকৃত অফিসের তিনি ফিতা কেটে উদ্বোধন করেন। এর পরবর্তীকালে ক্লাব পরিচালনা অথবা উল্লেখিত গভর্নিং বডির কোনো সভা হয়েছে বলে তার জানা নাই। 

তিনি একদিনই ক্লাবে গিয়েছিলেন। এরপর ক্লাবটি সম্পর্কে যেটুকু তিনি জানেন তা হলো, চ্যাম্পিয়ন লীগে ক্লাবের ফুটবল দল চ্যাম্পিয়ন হয়েছে এবং প্রিমিয়ার লীগে খেলার যোগ্যতা অর্জন করেছে। ফুটবল ক্লাবে কখন কোন সময় ক্যাসিনো বসানো হয়েছে এই সংবাদ তিনি জানতেন না অথবা কেউ তাকে জানায়নি বলেও দাবি করা হয় গণমাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে। 


বাংলাদেশ সময় ০২৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৯
এসকে/আরকে/এসআইএস 
 

আসুন ভোট-ভাতের অধিকার প্রতিষ্ঠা করি: গণফোরাম
ডিজিটাল নিরাপত্তা এজেন্সি গঠন
বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড পেলো ‘বসুন্ধরা টিস্যু’
নওশাবার মামলা: আপিলে রাষ্ট্রপক্ষের আবেদনের শুনানি রোববার
ইরানি নৌবাহিনীর নতুন ড্রোন উন্মোচন


এনটিভির ভিডিও এডিটর আতিক হত্যায় হাইকোর্টের রায় রোববার
সেই বিদ্যালয় ভবনের অনিয়ম পরিদর্শনে নির্বাহী প্রকৌশলী
আপনার প্রিয় এই তারকাকে চিনতে পারছেন তো?
ফেনীতে খাদ্যপণ্য তৈরির কারখানায় অগ্নিকাণ্ড 
দেশে এখন প্রকাশ্যে লুটপাট চলছে: এলডিপি মহাসচিব