php glass

বর্তমান সরকার জনগণের প্রত্যাশা পূরণে কাজ করছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য রাখছেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন

walton

নরসিংদী: শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, বর্তমান সরকার জনগণের প্রত্যাশা পূরণে কাজ করছে। প্রত্যেকটি উন্নয়নের সঙ্গে জনগণকে সংশ্লিষ্ট করা হচ্ছে। প্রতিটি ওয়ার্ড, ইউনিয়নের সমস্যা চিহ্নিত করে তালিকা তৈরি করা হচ্ছে। জনগণ তাদের সমস্যাগুলো সেখানে অন্তর্ভুক্ত করতে পারবে। তালিকা দেখে তাৎক্ষণিকভাবে সেটার সমাধান করা হবে। 

শনিবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় মনোহরদী উপজেলার মনোহরদী সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে মিলাদ, দোয়া ও তৃণমূল কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, বর্তমান সরকারের ওপর জনগণের আস্থা রয়েছে। জনগণের আস্থা পূরণের লক্ষে দেশের উন্নয়নকে জনগণের দ্বার প্রান্তে পৌঁছে দেওয়ার জন্য কাজ করছে সরকার। 

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স। কোনো অন্যায় আর দুর্নীতিবাজকে প্রশ্রয় দেওয়া হবে না। তারা যে দলেরই হোক তাদের আইনের আওতায় আনা হবে।

মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- মনোহরদী উপজেলার চেয়ারম্যান সাইফুল ইসলাম খান বীরু, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক নজরুল মজিদ মাহমুদ স্বপন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রিয়াশিষ রায়, পৌরসভার মেয়র আমিনুর রশিদ সুজন, যুবলীগ নেতা মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন: নরসিংদী
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নানা আয়োজন সিএমপির
২ বছরের মধ্যে ডিএনসিসির সব সুবিধা মিলবে অনলাইনে: আতিক
গণপরিবহনে যৌন হয়রানি বন্ধ চান সুজন
১৪২টি পদক নিয়ে ১৩তম আসর শেষ করল বাংলাদেশ
আইয়ুব বাচ্চুকে উৎসর্গ করে ‘উড়ে যাওয়া পাখির চোখ’


মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রলীগ নেত্রী নিহত
‘শান্তির দূত’ থেকে যেভাবে গণহত্যার কাঠগড়ায় সু চি 
টিকফা বৈঠক পিছিয়ে মার্চে
ব্যাট হাতে দাপট দেখিয়েছেন যারা
পেশীশক্তি নয়, আদর্শের রাজনীতি করুন: নওফেল