অনুমতি না মিললেও মাদরাসা মাঠে সমাবেশের হুঁশিয়ারি মিনুর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সংবাদ সম্মেলন।

walton

রাজশাহী: বিভাগীয় সমাবেশের জন্য বিএনপি রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা মাঠ ব্যবহারের অনুমতি শনিবারও (২৮ সেপ্টেম্বর) পায়নি। বাকি রয়েছে মাত্র একদিন। এমন অনিশ্চয়তার মধ্য দিয়েই রাজশাহীতে সমাবেশের প্রস্তুতি চলছে।

বিএনিপর জ্যেষ্ঠ নেতা মিজানুর রহমান মিনু বলেছেন, অনুমতি না মিললেও মাদরাসা মাঠেই সমাবেশ হবে। কোনো বাধাই বিএনপির সমাবেশ বন্ধ করতে পারবে না।

শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে মহানগরীর মালোপাড়ায় আয়োজিত সংবাদ সম্মেলনে মিনু এ হুঁশিয়ারি উচ্চারণ করেন।

তিনি বলেন, স্থানীয় প্রশাসন তাদের অসহযোগিতা করছে। ১২ সেপ্টেম্বর রাজশাহীর মাদরাসা মাঠে বিভাগীয় সমাবেশ করার জন্য পুলিশ কমিশনারের কাছে আবেদন করা হয়। কিন্তু প্রশাসন তাদের আবেদন নাকচ করে দেন। সেখান থেকে বলা হয়েছে, স্কুলে শিক্ষার্থীদের লেখাপড়ার ক্ষতি হবে মর্মে স্কুলের প্রধান শিক্ষক তাদের কাছে একটি আবেদন করেছেন। কিন্তু এটা সত্য নয় বলে সংবাদ সম্মেলনে দাবি করেন মিনু।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেন, মাদরাসা মাঠে অনুমতি না মেলার পর বিএনপির পক্ষ থেকে মহানগরীর মনিচত্বর, গণকপাড়া ও ফায়ার ব্রিগেড মোড়ে সমাবেশ করার জন্য আবেদন করা হয়েছে। তবে আজ সংবাদ সম্মেলন করার আগ পর্যন্ত প্রশাসন অনুমতি দেয়নি। হাতে আর মাত্র এক দিন সময় রয়েছে।

এ সময় মিনু আবারও হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, অনুমতি না দিলেও মাদরাসা মাঠেই সমাবেশ করা হবে। কোনো বাধাই আমাদের সমাবেশ পণ্ড করতে পারবে না।

নেতাকর্মী ও সাধারণ মানুষ যেন সমাবেশে আসতে না পারেন সেজন্য যানবাহন বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে বলেও সংবাদ সম্মেলনে অভিযোগ করেন মিনু।

সংবাদ সম্মেলনে বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু, রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শাহিন শওকত, মহানগর বিএনপির সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৯
এসএস/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন: রাজশাহী বিএনপি
দলের প্রতিষ্ঠাতার কবর জিয়ারত করলেন জাগপার নতুন নেতৃত্ব
মণিরামপুরের অদম্য লিতুনজিরার পাশে বসুন্ধরা গ্রুপ
সিটি নির্বাচনে ইভিএম বাতিলের আহ্বান ঐক্যফ্রন্টের
ছেলের জন্য ভোট চাইলেন তাবিথের মা নাসরিন আউয়াল
ছাত্রীকে উত্যক্ত করায় ছাত্রের কারাদণ্ড


কোচিং স্টাফদের মধ্যে পাকিস্তান সফরে যাচ্ছেন না যারা
ডেইরি সেক্টরের উন্নয়নে ৫০০ কোটি টাকার প্রকল্প সরকারের
সুইজারল্যান্ডে মুক্তি পাচ্ছে ‘কাঠবিড়ালী’
ফাইভ-জি’র চমক: রোবট খেলছে ফুটবল
সৎ-শিক্ষিত-উন্নয়নবান্ধব মেয়র চায় যাত্রাবাড়ীবাসী