php glass

কোনো দুর্নীতি শেখ হাসিনা পছন্দ করেন না: রেজাউল করিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য রাখছেন রেজাউল করিম

walton

পিরোজপুর: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে আজ দ্রুত উন্নয়ন হচ্ছে। দেশ আজ সন্ত্রাস, দুর্নীতি মুক্ত হয়েছে। কোনো দুর্নীতি শেখ হাসিনা পছন্দ করেন না। তাই তিনি দুর্নীতিবাজদের চিহ্নিত করে তাদের আইনের আওতায় আনছেন।

শনিবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১১টায় উপজেলার দেউলবাড়ি ইউনিয়নের দাসপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন দ্বিতল ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

রেজাউল করিম বলেন, আমি যখন নাজিরপুর উপজেলার রাজনীতির সঙ্গে জড়িত ছিলাম ৮৬ ও ৮৮ সালের বন্যাসহ বিভিন্ন সময় রাজনীতির কাজে আপনাদের কাছে আসতাম। তখন থেকে এ এলাকার যোগাযোগ ব্যবস্থার সমস্যা দেখে আমার প্রাণ কেঁদে উঠতো। আর আজ দেশের সবস্থানে উন্নয়নের বন্যা বয়ে গেলেও উন্নয়নের ছোঁয়া এখানে লাগেনি। আমি এ এলাকার উন্নয়নে সর্বাত্মক চেষ্টা করবো। 

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে এলাকাবাসীর কাছে দোয়া চান মন্ত্রী শ ম রেজাউল করিম। এছাড়া নিজ হাতে স্থানীয় উপস্থিত জনতার মধ্যে মিষ্টি বিতরণ করেন।

দাসপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজী আক্তারের সভাপতিত্বে ও উপজেলা এলজিইডি প্রকৌশলী মো. জাকির হোসেন মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- এলজিইডির নির্বাহী প্রকৌশলী সুশান্ত রঞ্জন রায়, গণপূর্তর নির্বাহী প্রকৌশলী বিশ্বনাথ বনিক, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাহমি সায়েফ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আ. লতিফ, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও সরকারি সোহরাওয়ার্দী কলেজের ভিপি এসএম বায়েজিদ হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. সাইফুল ইসলাম সাইফ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৯
এনটি

বিশ্বসভ্যতার ইতিহাসই মানবাধিকার অর্জনের ইতিহাস
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নানা আয়োজন সিএমপির
২ বছরের মধ্যে ডিএনসিসির সব সুবিধা মিলবে অনলাইনে: আতিক
গণপরিবহনে যৌন হয়রানি বন্ধ চান সুজন
১৪২টি পদক নিয়ে ১৩তম আসর শেষ করল বাংলাদেশ


আইয়ুব বাচ্চুকে উৎসর্গ করে ‘উড়ে যাওয়া পাখির চোখ’
মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রলীগ নেত্রী নিহত
‘শান্তির দূত’ থেকে যেভাবে গণহত্যার কাঠগড়ায় সু চি 
টিকফা বৈঠক পিছিয়ে মার্চে
ব্যাট হাতে দাপট দেখিয়েছেন যারা