php glass

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে রাজশাহীতে শোভাযাত্রা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আনন্দ শোভাযাত্রা। ছবি: বাংলানিউজ

walton

রাজশাহী: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিন উপলক্ষে রাজশাহীতে আনন্দ শোভাযাত্রাসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হচ্ছে। মহানগর ও জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠন এসব কর্মসূচি পালন করেছে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে তার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করে রাজশাহী মহানগর আওয়ামী লীগ। 

রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ডাবলু সরকারের পরিচালনায় এ দোয়া মাহফিলে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দলীয় কার্যালয়ে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে অনুষ্ঠিত বিশেষ দোয়া মাহফিলে দেশ ও জাতির সুখ, সমৃদ্ধি এবং কল্যাণ কামনা করা হয়।দোয়া মাহফিল।এর আগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন মহানগর আওয়ামী লীগ নেতারা।

এ সময় কর্মসূচিতে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহীন আকতার রেণী, সহ-সভাপতি নিঘাত পারভীন, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, যুগ্ম সম্পাদক মোস্তাক হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, প্রচার সম্পাদক প্রভাষক কামরুজ্জামান, উপ-প্রচার সম্পাদক মীর ইসতিয়াক আহম্মেদ লিমনসহ অঙ্গ সংগঠনের অন্যান্য নেতাকর্মীরা।বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করছেন মহানগর আওয়ামী লীগ নেতারা। এদিকে বৃষ্টি উপেক্ষা করে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আনন্দ শোভাযাত্রা বের করেছে জেলা আওয়ামী লীগ নেতাকর্মীরা। দুপুর ১২টার দিকে মহানগরীর লক্ষ্মীপুর মিন্টু চত্বর থেকে শোভাযাত্রাটি শুরু হরে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।  পরে সেটি দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

এরপর সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদসহ অন্যান্য নেতারা।  এ সময় বাংলাদেশের উন্নয়ন অব্যাহত রাখার জন্য প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করা হয়।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৯ 
এসএস/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন: রাজশাহী আওয়ামী লীগ প্রধানমন্ত্রী
রাঙ্গুনিয়ায় নুরুন্নাহার স্মৃতি বৃত্তি পরীক্ষা
সোনার স্বপ্ন জাগিয়েও পারলেন না আঁখি
ঘটছে দুর্ঘটনা, তবুও উল্টো পথে চলছে গাড়ি
কাতারকে হারিয়ে গালফ কাপের ফাইনালে সৌদি আরব
লন্ডনের বাতাসে নিশ্বাস ১৬০টি সিগারেট গ্রহণের সমান!


আড়াইহাজারে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত আটক
কাউখালীতে খামারে আগুন, ২ হাজার মুরগি পুড়ে ছাই
হাই হিল জুতায় হতে পারে যেসব ক্ষতি
বিকল্প শক্তি গড়তে সাংস্কৃতিক কর্মীদের এগিয়ে আসতে হবে
‘সরকার দেখে না, আর গিরস্থি করতাম না’