php glass

‘চুনোপুঁটি ধরে আইওয়াশ করা হচ্ছে’ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটের সামনে আয়োজিত মানববন্ধন।  ছবি- বাংলানিউজ 

walton

নারায়ণগঞ্জ: আওয়ামী লীগের বড় বড় মন্ত্রী, এমপি, নেতাদের গ্রেফতার করলে হাজার হাজার কোটি টাকা বেরিয়ে আসবে। তা না করে, ছোট ছোট চুনোপুঁটিদের গ্রেফতার করে মানুষের আইওয়াশ করা হচ্ছে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন। 

বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটের সামনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে  শ্রমিকদলের কেন্দ্রীয় কর্মসূচি উপলক্ষে আয়োজিত মানববন্ধনে এসব কথা বলেন তিনি। 

অ্যাডভোকেট সাখাওয়াত বলেন, আওয়ামী লীগের বড় বড় মন্ত্রী এমপি ও নেতাদের যদি গ্রেফতার করা হয়, তাদের বাড়ি ও অ্যাকাউন্ট যদি চেক করা হয়, তাহলে হাজার হাজার কোটি টাকা বের হয়ে আসবে। ছোট ছোট চুনোপুঁটিদের গ্রেফতার করে মানুষের আইওয়াশ করা হচ্ছে। 

সরকারের তীব্র সমালোচনা করে বিএনপি নেতা বলেন, ‘আওয়ামী লীগ নেতাকর্মীদের ঘরে বস্তায় বস্তায় টাকা পাওয়া যায়, রাস্তায় ট্রাকভর্তি টাকা পাওয়া যায়, ঘরে ভরি ভরি স্বর্ণ পাওয়া যায়। দেশকে আজকে জুয়ার, মাদকের রাজত্ব বানিয়েছে লুটেরারা। দেশের ব্যাংকগুলো লুট করা হয়েছে, ব্যবসায়ীদের হাতে ব্যবসা নাই। আজ যেদিকেই দেশের মানুষ তাকায় সেদিকেই শুধু মাদক, ক্যাসিনো, সন্ত্রাস আর অস্ত্র।

খালেদা জিয়াকে বন্দিসহ সরকারের বিভিন্ন পদক্ষেপের সমালোচনা করে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি বলেন, খালেদা জিয়া আইনগত অধিকার থেকে বঞ্চিত। আদালতকে কব্জায় নিয়ে সরকার তাকে অন্যায়ভাবে আটকে রেখেছে। আমরা বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি করছি। 
   
জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু মিয়ার সভাপতিত্বে মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার, জেলা যুবদলের সহ-সভাপতি পারভেজ মল্লিক, মহানগর মৎস্যজীবী দলের আহ্বায়ক আনোয়ার প্রধান, মহানগর শ্রমিক দলের যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান মন্টু, জাতীয়তাবাদী পরিবহন শ্রমিক দলের সভাপতি শহিদ হোসেন, জাতীয়তাবাদী হোসিয়ারি শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল মতিন ভূইয়া, সাধারণ সম্পাদক আলাউদ্দিন ভূইয়া, বন্দরথানা শ্রমিক দলের সভাপতি বাবুল হোসেন, সাধারণ সম্পাদক হুমায়ূন কবির, শ্রমিক দলনেতা মনির খান, গুলজার হোসেন, রোমান হোসেন, মহিউদ্দিন শিশির, আমিনুল ইসলাম, শোখন চৌধুরী প্রমুখ। 

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৯
এমআরপি/এইচজে

নাগরিকত্ব বিল প্রত্যাহার চান অরুন্ধতীসহ বিশিষ্টজনরা
তারকাদের ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন করলেন তথ্য সচিব
‘অজয় রায় আমাদের জন্য লাইট হাউস’
বিপিএলের পারিশ্রমিক নিয়ে মুখ খুললেন মুশফিক
উল্লাপাড়ায় ট্রাকচাপায় স্কুলছাত্রের মৃত্যু


মাদককে দেশ ছাড়া করবো: আইজিপি
চট্টগ্রামের এক মামলায় শামসুজ্জামান দুদুর জামিন
জাতীয় দলে ভালো খেলতে ‘স্বাধীনতা’ প্রয়োজন: ইমরুল
বিটিসিএলের সব স্কুলের প্রাথমিক শাখা হবে ডিজিটাল
আমদানি-রপ্তানির মাধ্যমে অর্থ পাচার হয় ৮০ শতাংশ