php glass

চাঁদাবাজির অভিযোগে নাটোরে মহিলা আ’লীগ নেত্রী বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শামীম আরা শিল্পি

walton

নাটোর: নৈতিক স্খলন, চাঁদাবাজি, অর্থ আত্মসাৎ ও প্রতারণার অভিযোগে নাটোর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শামীম আরা শিল্পিকে বহিষ্কার করা হয়েছে।

রোববার (২২ সেপ্টেম্বর) সংগঠনটির এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। পরে জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রত্না আহমেদ ও সাধারণ সম্পাদক বিউটি আহমেদ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, অভিযুক্ত শামীম আরা শিল্পি ক্ষমতার দাপটে শহরের বিভিন্ন ব্যক্তির কাছ থেকে চাঁদাবাজি, অর্থ ধার নিয়ে ফেরত না দেওয়া, চাকুরি দেওয়ার নামে অর্থ আত্মসাৎ, নিকট আত্মীয়দের থেকে প্রতারণার মাধ্যমে অর্থ আদায়, দলীয় কর্মীদের সঙ্গে দুর্ব্যবহার, আপত্তিকর কথাবার্তাসহ নানাপ্রকার মানহানিকর কাজে লিপ্ত ছিলেন।

এ নিয়ে সংগঠন ও দলের পক্ষ থেকে তাকে সতর্ক করার পরও তিনি আরও বেপরোয়া হয়ে ওঠেন। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তদন্ত করে সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়ায় সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী তাকে স্থায়ী বহিষ্কার করা হয়। ভবিষ্যতে তার সঙ্গে কোনো সাংগঠনিক সম্পর্ক না রাখতেও মহিলা আওয়ামী লীগের কর্মীবৃন্দের প্রতি আহ্বান জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৯
এনটি

২ বছরের মধ্যে ডিএনসিসির সব সুবিধা মিলবে অনলাইনে: আতিক
গণপরিবহনে যৌন হয়রানি বন্ধ চান সুজন
১৪২টি পদক নিয়ে ১৩তম আসর শেষ করল বাংলাদেশ
আইয়ুব বাচ্চুকে উৎসর্গ করে ‘উড়ে যাওয়া পাখির চোখ’
মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রলীগ নেত্রী নিহত


‘শান্তির দূত’ থেকে যেভাবে গণহত্যার কাঠগড়ায় সু চি 
টিকফা বৈঠক পিছিয়ে মার্চে
ব্যাট হাতে দাপট দেখিয়েছেন যারা
পেশীশক্তি নয়, আদর্শের রাজনীতি করুন: নওফেল
শিবচরে ইউএনও-চেয়ারম্যানের গাড়ি ভাঙচুর, আটক ২৫