php glass

‘হাঁটাচলা করতে পারছেন না খালেদা’

স্পেশাল করেপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া (ফাইল ফটো)

walton

ঢাকা: কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আরও অসুস্থ হয়ে পড়েছেন জানিয়ে এ ব্যাপারে উদ্বেগ প্রকাশ করেছেন তার বোন সেলিমা ইসলাম।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে কারা হেফাজতে চিকিৎসাধীন খালেদার সঙ্গে সাক্ষাৎ করে সেলিমা সাংবাদিকদের কাছে এ উদ্বেগ প্রকাশ করেন।

সেলিমা ইসলাম বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা আগের চেয়ে খারাপ। তিনি হাঁটাচলাও করতে পারছেন না। সারাশরীরে প্রচণ্ড ব্যথা।
সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন খালেদা জিয়ার পরিবারের সদস্যরা, ছবি: বাংলানিউজপরে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামুসদ্দিন দিদার বাংলানিউজকে বলেন, চেয়ারপারসনের বোন জানিয়েছেন তার হাত ‘ফ্রোজেন’ (তীব্র ব্যথায় জমাট বেঁধে যাওয়া) হয়ে গেছে। একা চলতে পারছেন না। হাত দিয়ে কিছু ধরতে পারেন না। খাবার তুলে খেতে পারছেন না।

প্রায় ২০ দিন পর খালেদা জিয়ার সঙ্গে স্বজনদের দেখা করতে দেওয়া হয়েছে জানিয়ে দিদার বলেন, বিকেল সোয়া ৩টায় বোন সেলিমা ইসলাম, ভাইয়ের স্ত্রী নাসরিন সাঈদসহ পরিবারের ৬ সদস্য হাসপাতালে দেখা করতে যান। সেখানে তারা প্রায় দেড়ঘণ্টা অবস্থান করে পৌনে পাঁচটার দিকে বের হন।

দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি থেকে কারাবন্দি। শারীরিক অসুস্থতার কারণে গত ১ এপ্রিল থেকে কারা হেফাজতে বিএসএমএমইউ হাসপাতালে তিনি চিকিৎসাধীন।  

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৯
এমএইচ/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন: বিএনপি খালেদা জিয়া
মানিকগঞ্জে শুরু হয়েছে বিজয় মেলা
১৪ ডিসেম্বর বান্দরবান মুক্ত দিবস
ব্রহ্মপুত্র নদ থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার
বিক্ষোভের মুখে শিলং যাত্রা বাতিল অমিতের
বুদ্ধিজীবী হত্যাকাণ্ড
ইতিহাসের এই দিনে

বুদ্ধিজীবী হত্যাকাণ্ড



শহীদ বুদ্ধিজীবী দিবস শনিবার
পর্দা নামলো ১৫তম স্বল্পদৈর্ঘ্য ও মুক্ত চলচ্চিত্র উৎসবের
ধর্ষণে অন্তঃসত্ত্বা চতুর্থ শ্রেণির ছাত্রী হাসপাতালে
তামিম-পেরেরা জেতালেন মাশরাফির ঢাকাকে
রক্তের ফেরীওয়ালারা কখনও অপরাধে জড়াতে পারেনা