ঢাকা, বুধবার, ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০, ১৬ জিলকদ ১৪৪১

আওয়ামী লীগ

সাভারে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১৫-০৯ ০৫:৫৮:৪৪ এএম
সাভারে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা নিজের মেয়ের সঙ্গে আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদ, ছবি: বাংলানিউজ

সাভার (ঢাকা): সাভার পৌরসভা আওয়ামী লীগের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল মজিদকে (৩৭) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। একইসঙ্গে স্বপন (২৬) নামে আরেকজন গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে সাভার পৌর এলাকার বক্তারপুরে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল মজিদ বক্তারপুরের আব্দুল খালেকে ছেলে।

তার স্বজনরা জানায়, রাত সাড়ে ১০টার দিকে মদিজ বাড়ি আসছিলেন। সঙ্গে ছিলেন তার বন্ধু স্বপন। বক্তারপুর এলে পেছন থেকে এলোপাতাড়ি গুলি চালালে মজিদের মাথায় ও স্বপনের পায়ে গুলিবিদ্ধ হয়। পরে স্থানীয় লোকজন ও স্বজনরা তাদের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে মজিদকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

মজিদের বোন নার্গিস আক্তারের দাবি, মজিদের সঙ্গে স্থানীয় এক ব্যবসায়ীর ঝগড়া হয়। ওই ঝগড়ার জেরেই এ ঘটনা ঘটেছে।

সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সায়েদ বাংলানিউজকে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।  কে বা কারা তাকে গুলি করেছে, তাৎক্ষণিকভাবে জানা যায়নি। এছাড়া এলাকায় উত্তেজনা থাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০১৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৯
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa