php glass

আগামীদিনের রাজনীতিতে জাপা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য রাখছেন জাপার চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের।

walton

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, জাপা একটি সম্ভাবনাময় দল। আগামীদিনের রাজনীতিতে জাপা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। সব বিভেদ ভুলে দলকে আরও শক্তিশালী করতে সবার প্রতি আহ্বানও জানান তিনি।

শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে জাপার চেয়ারম্যানের বনানী অফিসে ঢাকা বিভাগীয় সাংগঠনিক টিমের সভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি এ কথা বলেন।

সভায় সভাপতিত্ব করেন কমিটির আহ্বায়ক ও সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা।

জাপার চেয়ারম্যান বলেন, দেশে ও মানুষের সব ইস্যুতে আমরা রাজনীতির মাঠে থাকবো। তাই দলের সবাইকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যেতে হবে। সুসংহত করতে হবে পার্টিকে। সব বিভেদ ভুলে সামনে এগিয়ে চলার সময় এখন।

সভায় জাপার মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা বলেন, রংপুর-০৩ আসন জাতীয় পার্টির। ১৯৯৬ সালের পর থেকে এই আসনে জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ নির্বাচন করেছেন। এই আসনে জোটগতভাবে নির্বাচন করেছি আমরা। বিভিন্ন আসনে আওয়ামী লীগকে আমরা সমর্থন দিয়েছি, আশা করছি এই আসনে সরকারও আমাদের সমর্থন দেবে। রংপুর-০৩ আসনে সাধারণ ভোটাররা উৎসবমুখর পরিবেশে লাঙল প্রতীকে ভোট দেবেন।

ঢাকা সাংগঠনিক কমিটির সদস্য সচিব প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটনের উপস্থাপনায় বক্তব্য রাখেন জাপার প্রেসিডিয়াম সদস্য মানিকগঞ্জ জেলা সভাপতি সৈয়দ আব্দুল মান্নান, প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা জেলা সভাপতি অ্যাডভোকেট সালমা ইসলাম, প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, প্রেসিডিয়াম সদস্য ও গাজীপুর মহানগর সভাপতি আব্দুস সাত্তার, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান জহিরুল আলম রুবেল ও যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু প্রমুখ।

এর আগে বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী মাহাবুবুল আলম দুলাল জাপার চেয়ারম্যান জিএম কাদেরের হাতে ফুল দিয়ে দলে যোগদান করেন।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৯
এসএমএকে/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন: জাতীয় পার্টি
‘দেশে লবণের সংকট নেই, দাম বৃদ্ধির বিষয়টি গুজব’
সৈয়দপুরে ভেজালবিরোধী অভিযানে ৪২ হাজার টাকা জরিমানা
নীলফামারীতে স্কুলছাত্রীর আত্মহত্যা
করাগারে বাহুবল যুবলীগ সভাপতি
তিন বিলে রাষ্ট্রপতির সম্মতি


চাঁপাইনবাবগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ১
৩ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা, নিষিদ্ধ পলিথিন জব্দ
নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি, ৩ বেকারিকে জরিমানা
বরিশালে ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা
রুদ্ধশ্বাস ম্যাচে দিল্লি-বাংলার পয়েন্ট ভাগাভাগি