php glass

মহিলা দল নেত্রী রাজিয়া আলীম কারাগারে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মহিলা দল ঢাকা মহানগর দক্ষিণের সভানেত্রী রাজিয়া আলীম, ফাইল ফটো

walton

ঢাকা: জাতীয়তাবাদী মহিলা দলের ঢাকা মহানগর দক্ষিণের সভানেত্রী রাজিয়া আলীমের জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কেশব রায় চৌধুরী শুনানি শেষে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে আদালতে রাজিয়া আলীমের পক্ষে আইনজীবী ইকবাল হোসেন ভূঁইয়া জামিন আবেদন করেন। শুনানি শেষে জামিন আবেদন নামঞ্জুর করে আদালত রাজিয়া আলীমকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে বংশাল থানায় রাজনৈতিক একটি মামলায় গ্রেফতারি পরোয়ানার আসামি হিসেবে জাতীয়তাবাদী মহিলা দলের নেত্রী রাজিয়া আলীমকে গ্রেফতার করে পুলিশ।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে ২০১৮ সালের ৬ সেপ্টেম্বর মিছিল বের করে বংশাল থানাধীন আহম্মেদ বাওয়ানী স্কুলের দিকে আসামিরা অগ্রসর হয়ে যানবাহন চলাচলে বিঘ্ন সৃষ্টি, গাড়ি ভাঙচুরসহ দোকান-পাটে হামলা চালিয়ে এলাকার লোকজনকে ভয়-ভীতি প্রদর্শন করে এলাকায় ভীতিকর পরিবেশ সৃষ্টি করে।

ওই অভিযোগে বংশাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আজাহার হোসেন ওই দিনই মামলাটি দায়ের করেন। এরপর চলতি বছরের ৩০ জুন বংশাল থানার এসআই আবু সাইদ চৌধুরী মামলাটি তদন্ত করে রাজিয়া আলীমসহ ২৫ জনের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেন। ওই মামলায় পলাতক ছিলেন রাজিয়া আলীম।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৯
এমএআর/ওএইচ/

হানাদারদের রুখতে বোমা ফেলা হয় হার্ডিঞ্জ ব্রিজে
চলচ্চিত্রকার আমজাদ হোসেনকে হারানোর এক বছর
বুদ্ধিজীবী স্মৃতিসৌধে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
খুলনায় পাটকল শ্রমিকদের অনশন স্থগিত
১৪ ডিসেম্বর সিরাজগঞ্জ মুক্ত দিবস


সাভারে বিদেশি পিস্তলসহ ইউপি সদস্য আটক
রামুতে প্রজন্ম’৯৫ বৃত্তি পরীক্ষার ফল প্রকাশ
১৪ ডিসেম্বর হানাদার মুক্ত হয় জয়পুরহাট
বগুড়ার ধুনট হানাদার মুক্ত দিবস ১৪ ডিসেম্বর
বিয়ে করেছেন চলচ্চিত্র অভিনেত্রী মিতু