php glass

খালেদা জিয়ার মুক্তির জন্য আন্দোলনের বিকল্প নেই

ডিস্ট্রিক্ট ফটো করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠান

walton

ময়মনসিংহ: ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ বলেছেন, মহিলা দলের কমিটি গঠনে এখন আর কালক্ষেপণ করার সুযোগ নেই। খালেদা জিয়ার মুক্তির জন্য রাজপথের আন্দোলনে মহিলা দলকে আরও সক্রিয় করতে হলে দ্রুত কমিটি গঠন এখন সময়ের দাবিতে পরিণত হয়েছে। 

সোমবার (০৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির কার্যালয়ে জেলা ও মহানগর মহিলা দলের যৌথ আয়োজনে জাতীয়তাবাদী মহিলা দলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে আবু ওয়াহাব আকন্দ এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপির চেয়ারপারসনের মুক্তির জন্য আইনি লড়াইয়ের পাশাপাশি রাজপথে আন্দোলন চালিয়ে যেতে হবে। নেত্রীর মুক্তির জন্য আন্দোলনের বিকল্প নেই।

মহিলা দল নেত্রী খালেদা আতিকের সভাপতিত্বে এবং ফরিদা পারভীনের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন- বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও মহিলা দলের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আরিফা জেসমিন নাহিদ। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উত্তর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বয়ক মোতাহার হোসেন তালুকদার, দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক কাজী রানা, শাহ শিব্বির আহমেদ ভুলু, কোষাধক্ষ রতন আকন্দ।

বাংলাদেশ সময়: ২২০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০১৯
একে/এনটি

ক্লিক করুন, আরো পড়ুন: বিএনপি
ksrm
আন্দোলনের মুখে ইবি প্রক্টরের অব্যাহতি
ফরিগঞ্জে সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মকর্তা নিহত
বিজয়নগর সায়েম টাওয়ার থেকে আটক ১৭
চট্টগ্রাম বিভাগীয় ফুটবলে চ্যাম্পিয়ন ছাগলনাইয়া পাইলট
ইয়েমেনের কাছে হেরে গেলো বাংলাদেশের কিশোররা


বৃক্ষরোপণে জীবনমান উন্নত হবে: এমএ মালেক
ঈশ্বরদীতে ছাত্রলীগ নেতা ইয়াবাসহ গ্রেফতার
সিডনিতে অনুষ্ঠিত হলো মহালয়া
মেলান্দহে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
আমার ক্যারিয়ার আমৃত্যু অটুট থাকবে: বিদ্যা বালান