php glass

সিলেটে সাবেক অর্থমন্ত্রী এম সাইফুর রহমানকে স্মরণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিলেটে সাবেক অর্থমন্ত্রী এম সাইফুর রহমানকে স্মরণ

walton

সিলেট: দেশবরেণ্য রাজনীতিবিদ, সাবেক অর্থমন্ত্রী মরহুম এম সাইফুর রহমানকে স্মরণ করলো সিলেট বিএনপি।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) ১০ম মৃত্যুবার্ষিকীতে মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করেন দলের নেতাকর্মীরা।

বিকেলে নগরের রিকাবি বাজার কবি নজরুল অডিটোরিয়ামে মরহুম সাইফুর রহমান স্মৃতি সংসদের উদ্যোগে স্মরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। বাদ আসর নগরীর হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদে জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মরহুম সাইফুর রহমান স্মৃতি সংসদের আহ্বায়ক ও সিলেটের মেয়র আরিফুল হক চৌধুরীর সভাপতিত্বে স্মরণসভায় মুখ্য আলোচক ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষক, কলামিস্ট ড. আসিফ নজরুল।

আলোচনায় অংশ নেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য এমএ হক, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষক ড. কামাল আহমদ চৌধুরী, মদন মোহন কলেজের সাবেক অধ্যক্ষ আতাউর রহমান পীর ও সিলেটে পেশাজীবী সমন্বয় পরিষদের ডা. শামীমুর রহমান। 

সাংবাদিক মঈন উদ্দিন মনজুর পরিচালনায় স্মরণসভায় জেলা ও মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

বাদ আসর হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে সিলেট জেলা ও মহানগর বিএনপি। এতে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর সভাপতি নাসিম হোসাইন, জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মহানগর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামীম সিদ্দিকী, জেলা সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাহির চৌধুরী, মহানগর সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, সহ-সভাপতি হুমায়ুন কবির শাহীন, জেলা সহ-সভাপতি মখন মিয়া চেয়ারম্যান, আশিক উদ্দিন চেয়ারম্যান, একেএম তারেক কালাম, উসমান গণি, মহানগর সহ-সভাপতি জিয়াউল হক জিয়া, ফাত্তাহ বকশী, জেলা উপদেষ্ঠা আলহাজ শহীদ আহমদ চেয়ারম্যান, কছির মিয়া চেয়ারম্যান, মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন আহমদ মাসুক, জেলা যুগ্ম সাধারণ সম্পাদক মো. মঈনুল হক, সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ খান জামাল, মহানগর সাংগঠনিক সম্পাদক মুকুল আহমদ মোর্শেদ ও মাহবুব চৌধুরী, জেলা সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, মহানগর দফতর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলো প্রমুখ।

মাহফিলে কারান্তরীণ দলের নেত্রী খালেদা জিয়ার রোগমুক্তি, কারামুক্তি, এম ইলিয়াস আলীসহ গুম করা সব নেতাকর্মীদের সন্ধান কামনা ও দেশ জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এর আগে সকালে জেলা ও মহানগর বিএনপির নেতারা মৌলভীবাজারে গ্রামের বাড়িতে গিয়ে সাইফুর রহমানের কবর জিয়ারত করেন।

বাংলাদেশ সময়: ০৫০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০১৯
এনইউ/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন: সিলেট
জয় বাংলা, জয় বঙ্গবন্ধু: ক্যাটরিনা
ভারতের পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে ‘কোর ক্যাচার’ স্থাপন
পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের বৈঠক
বরিশালে ৩ জনকে হত্যা: নিহত বৃদ্ধার পুত্রবধূ গ্রেফতার
দ্বিতীয় দিনে জমে উঠেছে স্বল্প ও মুক্ত চলচ্চিত্র উৎসব


সুদীপ্ত হত্যা মামলার আসামিসহ কারাগারে ৪
বরিশালে ৩ জনকে হত্যা: দুই আসামির স্বীকা‌রো‌ক্তি
তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে অভিযান জরুরি
ম্যাক্স হাসপাতালের এমডির বিরুদ্ধে মামলা
খালেদা জিয়ার মেডিক্যাল রিপোর্ট দিতে বিএনপির আহ্বান