ঢাকা, বৃহস্পতিবার, ১৫ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০, ১২ সফর ১৪৪২

রাজনীতি

কালাইয়ে আ'লীগের দুই গ্রুপে সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৯
কালাইয়ে আ'লীগের দুই গ্রুপে সংঘর্ষে নিহত ১

জয়পুরহাট: জয়পুরহাটের কালাই উপজেলার কুসুমসারা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বেড়া দেওয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে সামছুল ইসলাম (৫৯) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ৯ জন।

শুক্রবার (৩০ আগস্ট) দিবাগত রাতে এ সংঘর্ষের ঘটনা ঘটে।  হতাহতরা সবাই কুসুমসারা গ্রামের বাসিন্দা।

বর্তমানে ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ খান জানান, আওয়ামী লীগ নেতা মাত্রাই ইউনিয়নের চেয়ারম্যান শওকত হাবিব তালুকদার লজিকের সমর্থকরা একমাস আগে কুসুমসারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বাউন্ডারি বেড়া দিয়ে দেয়। শুক্রবার রাতে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কালাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলনের সমর্থকরা সেই বেড়া ভেঙে দেয়। এ সময় শওকত হাবিব তালুকদার লজিকের সমর্থকরা তাতে বাধা দিলে উভয়পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে আহত হয় কমপক্ষে ১০ জন।

আহতদের জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে সামছুল ইসলাম নামে একজনের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শাজিমেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল সাড়ে ১০টায় তিনি মারা যান।

ঘটনার পর রাতেই শওকত হাবিবের সমর্থক আব্দুল হান্নান বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১০/১২ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর শনিবার সকালে শামীম নামে একজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa