php glass

পল্লীবন্ধুর অসমাপ্ত কাজ সম্পন্ন করবো: জিএম কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দোয়া মাহফিলে অতিথিরা, ছবি: বাংলানিউজ

walton

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, আমরা হুসেইন মুহম্মদ এরশাদের স্বপ্ন বাস্তবায়ন করতেই রাজনীতি করছি। পল্লীবন্ধু দেশ ও মানুষের কল্যাণে অসংখ্য কাজ করেছেন। তবে তিনি অনেক স্বপ্নই পূরণ করতে পারেননি। আমরা তার স্বপ্ন বাস্তবে পরিণত ও অসমাপ্ত কাজ সম্পন্ন করবো।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) বাদ আসর রাজধানীর একটি মিলনায়তনে ঢাকা জেলা জাতীয় পার্টি ও জাতীয় মহিলা পার্টি আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

জিএম কাদের বলেন, জীবিত এরশাদের চেয়ে মৃত এরশাদ অনেক বেশি শক্তিশালী। পল্লীবন্ধুর জানাজায় মানুষের ঢলই প্রমাণ করে তিনি কতো বেশি জনপ্রিয় ছিলেন। অসীম জনপ্রিয়তা নিয়েই হুসেইন মুহম্মদ এরশাদ দুনিয়া ছেড়ে চলে গেছেন।

এসময় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা রওশন এরশাদ বলেন, বঙ্গবন্ধু দেশের উন্নয়ন শুরু করেছিলেন। বঙ্গবন্ধুর মৃত্যুর পরে দেশের উন্নয়নের এই ধারা এগিয়ে নিয়েছেন সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

তিনি বলেন, এরশাদ তার সব স্বপ্ন বাস্তবায়ন করতে পারেননি। আমরা সবাই মিলে পল্লীবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করবো। তিনি এরশাদের রুহের মাগফেরাত কামনায় দেশবাসীর দোয়া কামনা করেছেন।

রওশন এরশাদ বলেন, এরশাদ আমাদের মাঝে আছেন। আমরা তার অনুভবে এগিয়ে যেতে অনুপ্রেরণা পাই।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং জাতীয় মাহিলা পার্টির সভাপতি অ্যাডভোকেট সালমা ইসলামের সভাপতিত্বে দোয়া ও আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, পার্টির প্রেসিডিয়াম সদস্য লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী।

উপস্থিত ছিলেন হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে রাহগির আল মাহি সাদ এরশাদ, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য শেখ সিরাজুল ইসলাম, নুরে হাসনা লিলি চৌধুরী, এমএ মান্নান, এসএম ফয়সাল চিশতী, শফিকুল ইসলাম সেন্টু, নাজমা আকতার, ভাইস চেয়ারম্যান শেরিফা কাদের, নুরুল ইসলাম নুরু ও আহসান আদেলুর রহমান।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৯
এসএমএকে/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন: এরশাদ
কসবায় আহতদের উদ্ধারে হেলিকপ্টার ব্যবহারের দাবি
মোরালেসকে রাজনৈতিক আশ্রয় দেবে মেক্সিকো
মিষ্টি দিয়েই দিন শুরু, তবে
রেলওয়ের পূর্বাঞ্চলে ট্রেন চলাচল স্বাভাবিক
ট্রেন দুর্ঘটনায় আহত শিশুটি খুঁজছে স্বজনদের


পাকিস্তান সফরে আগ্রহী নন ডি ভিলিয়ার্স!
কসবায় ট্রেন দুর্ঘটনায় নিহতদের পরিবারকে অর্থ সহায়তা
হৃত্বিকে ‘আসক্ত’ স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা
খুবিতে চান্স পেয়েও অর্থাভাবে ভর্তি হতে পারছে না ফারুক
দুর্নীতি প্রতিরোধে কঠোর হতে হবে: দুদক কমিশনার