php glass

‘শহীদ জিয়া অডিটোরিয়াম’-এর নামফলক ভেঙে দিল ছাত্রলীগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শহীদ জিয়া অডিটোরিয়ামের নাম ফলক ভেঙে দেয় ছাত্রলীগ

walton

মৌলভীবাজার: মৌলভীবাজার সরকারি কলেজের শহীদ জিয়া অডিটোরিয়ামের নামফলক ভেঙে দিয়েছে ছাত্রলীগ। বর্তমানে সেখানে ‘মৌলভীবাজার সরকারি কলেজ অডিটোরিয়াম’ নামকরণ করে ব্যানার টানিয়ে রাখা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) দুপুরে জেলা ছাত্রলীগের সভাপতি আমিরুল হোসেন চৌধুরী আমিনর নেতৃত্বে শোক র‌্যালি শেষে নামফলকটি ভেঙে ফেলা হয়।

এ সময় উপস্থিত ছাত্রলীগের নেতাকর্মীরা জয় বাংলা স্লোগানে আশপাশ মুখর করে তোলে। পরে সাধারণ ছাত্রদের নিয়ে শহরে শোকের মাস আগস্ট উপলক্ষে একটি শোক র‌্যালি বের করে জেলা ছাত্রলীগ। 

এতে উপস্থিত ছিলেন- জেলা ছাত্রলীগের সভাপতি আমিরুল হোসেন চৌধুরী আমিন, সাধারণ সম্পাদক মাহবুব আলম, সহ-সভাপতি ফয়সল মনুসর, সহ-সভাপতি হাসান আহমদ তারেক, জেলা ছাত্রলীগ নেতা ফয়সল আহমদ, সৈয়দ সৌমিকসহ জেলা ও কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দ।

জেলা ছাত্রলীগের সভাপতি আমিরুল হোসেন চৌধুরী আমিন বাংলানিউজকে বলেন, শিক্ষা প্রতিষ্ঠানে কোনো ব্যক্তির নামে অডিটোরিয়ামে থাকবে এটা সাধারণ শিক্ষার্থীরা মেনে নেয়নি।  আর ব্যক্তির নামে হলে মৌলভীবাজারের অনেক গুণীজন ছিলেন তাদের নাম ব্যবহার করা যেত। অডিটোরিয়ামের শুরু থেকে এর নাম বদলের দাবি ছিল, আজ আমরা সাধারণ ছাত্রদের সঙ্গে নিয়ে জিয়াউর রহমানের নাম মুছে নাম দিয়েছি ‘মৌলভীবাজার সরকারি কলেজ অডিটোরিয়াম’।

মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. ফজলুল আলী বাংলানিউজকে বলেন, ছাত্রলীগ অডিটোরিয়ামের নাম ফলকটি ভেঙে সেখানে নতুন নামে ব্যানার টানিয়ে রেখেছে। বিষয়টি প্রশাসনকে অবগত করা হয়েছে। 

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন: মৌলভীবাজার
ksrm
‘সন্ত্রাসে অর্থায়ন বন্ধে যুক্তরাষ্ট্র প্রতিজ্ঞাবদ্ধ’
বগুড়ায় জালিয়াতি চক্রের ৫ সদস্য আটক
মুক্তিযুদ্ধস্মৃতির স্থান চিহ্নিত হবে গুগল ম্যাপে
যেকোনো মূল্যে বঙ্গবন্ধুর খুনিদের ফেরানোর চেষ্টা চলছে
অবৈধ বালাইনাশক বিক্রির দায়ে শিবগঞ্জে ২ দোকানকে জরিমানা


যাত্রাবাড়ীতে লেগুনা-ট্রাকের সংঘর্ষ, আহত ৩
স্বাধীন সাংবাদিকতার দাবিতে জাবিতে মানববন্ধন
মার্কিন-আফগান বিমান হামলায় ‘ভুলে’ ৩০ কৃষক নিহত
লেবু-জাতীয় ফসলের আমদানি নির্ভরতা কমাতে হবে: কৃষিমন্ত্রী
তামাকের বিজ্ঞাপন অপসারণের নির্দেশ রাজশাহী ডিসির