php glass

বঙ্গবন্ধুর রক্তের ঋণ শোধ করতে হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য রাখছেন ইকবাল হোসেন অপু। ছবি: বাংলানিউজ

walton

শরীয়তপুর: আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের অন্যতম সদস্য ও শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপরিবারের দেশের জন্য জীবন উৎস্বর্গ করে গেছেন। সেই পিতার স্বপ্ন বাস্তবায়নের মধ্য দিয়ে তার রক্তের ঋণ শোধ করতে হবে আমাদের।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুরে শরীয়তপুর সদর উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদতবার্ষিকী ও শোকদিবসের আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। জেলা আওয়ামী লীগ এ সভা, দোয়া ও গণভোজের আয়োজন করেন।  

ইকবাল হোসেন অপু আরও বলেন, জাতির পিতা স্বপ্ন দেখেছেন ক্ষুধা ও দারিদ্রমুক্ত স্বাধীন সোনার বাংলাদেশের। তিনি দীর্ঘ লড়াই সংগ্রামের মধ্য দিয়ে বাঙালি জাতিকে একটি স্বাধীন স্বার্বভৌম রাষ্ট্র উপহার দিয়ে গেছেন। আজকে সময় এসেছে তার রক্তের ঋণ শোধ করার। মুজিব আদর্শের সৈনিকদের জাতির পিতার স্বপ্নপূরণে দায়িত্ব কাঁধে তুলে নিতে হবে। 

জেলা আওয়ামী লীগের সভাপতি ও শরীয়তপুর জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদারের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুর রব মুন্সি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল হাশেম তপাদার, শরীয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, শরীয়তপুর পৌরসভার সাবেক মেয়র নূর মোহাম্মদ কোতোয়াল, গিয়াস উদ্দিন পাহাড়, জিপি অ্যাডভোকেট আলমগীর হোসেন মুন্সী, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক কামরুজ্জামান উজ্জল, জেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর মৃধা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ভিপি সালাম, জেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রাশেদ উজ্জামান প্রমুখ। 

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন: শরীয়তপুর
বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীরের ৪৮তম শাহাদতবার্ষিকী
সাস্ট ক্লাবে প্রাণবন্ত পিঠা উৎসব
মানিকগঞ্জে শুরু হয়েছে বিজয় মেলা
১৪ ডিসেম্বর বান্দরবান মুক্ত দিবস
ব্রহ্মপুত্র নদ থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার


বিক্ষোভের মুখে শিলং যাত্রা বাতিল অমিতের
বুদ্ধিজীবী হত্যাকাণ্ড
ইতিহাসের এই দিনে

বুদ্ধিজীবী হত্যাকাণ্ড

শহীদ বুদ্ধিজীবী দিবস শনিবার
পর্দা নামলো ১৫তম স্বল্পদৈর্ঘ্য ও মুক্ত চলচ্চিত্র উৎসবের
ধর্ষণে অন্তঃসত্ত্বা চতুর্থ শ্রেণির ছাত্রী হাসপাতালে