php glass

এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত: জিএম কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সংবাদ সম্মেলনে জিএম কাদেরসহ জাপার নেতারা। ছবি: বাংলানিউজ

walton

ঢাকা: বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। তিনি এখনও শারীরিকভাবে চিকিৎসা গ্রহণ করতে পারছেন। 

শনিবার (১৩ জুলাই) দুপুরে পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে এরশাদের শারীরিক অবস্থা নিয়ে গণমাধ্যমে বিফ্রিংয়ের সময় বলে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের এসব কথা জানান। 

ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) চিকিৎসকদের বরাত দিয়ে তিনি বলেন, চিকিৎসকদের সার্বিক মূল্যায়নে হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা আশঙ্কামুক্ত নয়।

‘২৬ জুন সকালে রক্তের সংক্রমণ নিয়ে পল্লীবন্ধু সিএমএইচ-এ ভর্তি হয়েছিলেন। বর্তমানে তার রক্তে সংক্রমণ নেই বললেই চলে। কিন্তু এরশাদের শরীরের অন্যান্য অঙ্গ-প্রত্যঙ্গের প্রত্যাশিত উন্নতি হচ্ছে না।’ 

হুসেইন মুহম্মদ এরশাদের ছোটভাই জিএম কাদের বলেন, ডায়ালাইসিস দিয়ে পল্লীবন্ধুর রক্তের বর্জ্য বের করা হচ্ছে। তিনি এখনও শারীরিকভাবে চিকিৎসা গ্রহণ করতে পারছেন এবং সুস্থ হয়ে ওঠা পর্যন্ত লাইফ সার্পোটে তার চিকিৎসা চলবে। 

হুসেইন মুহম্মদ এরশাদের রোগমুক্তি এবং সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন তিনি।  

সংবাদ সম্মেলনে জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলের চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা বলেন, দেশের দশটির অধিক জেলা বন্যা কবলিত। বন্যার্ত লাখো মানুষ সীমাহীন কষ্টে দিন কাটাচ্ছেন। হুসেইন মুহম্মদ এরশাদ সুস্থ থাকলে এমন দুর্যোগে ত্রাণ নিয়ে বন্যার্তদের পাশে দাঁড়াতেন। 

পার্টির নেতা-কর্মীদের প্রতি নির্দেশ দিয়ে তিনি বলেন, সমস্ত শক্তি দিয়ে দুর্গত মানুষের পাশে দাঁড়ান। বন্যার্ত মানুষের পাশে প্রয়োজনীয় সাহায্য দিতে সরকারের প্রতিও আহ্বান জানান তিনি। 

এ সময় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, সুনীল শুভরায়, এস এম ফয়সল চিশতী, এটিইউ তাজ রহমান, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, আলমগীর সিকদার লোটন, দলের উপদেষ্টা ড. নুরুল আজহার, ভাইস চেয়ারম্যান নূরুল ইসলাম নুরু, শফিকুল ইসলাম শফিক, যুগ্ম মহাসচিব নূরুল ইসলাম ওমর, সুলতান আহমেদ সেলিম, সম্পাদকমণ্ডলীর সদস্য মো. শামসুল হক, ইসহাক ভূঁইয়া প্রমুখ উপস্থিত ছিলেন। 

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৯
এসএমএকে/এমএ

ক্লিক করুন, আরো পড়ুন: জাতীয় পার্টি
ksrm
ভিসি ও সমাবর্তনে আটকা চাকসু-জকসু, শাকসু’র খবর নেই
রামগতিতে ৩০ লাখ টাকার কারেন্টজালে অগ্নিসংযোগ
নতুন বছরেই কৃষিপণ্য পরিবহনে বিশেষ ৪ ট্রেন 
পর্যটকদের হাতছানি দিচ্ছে ‘অন্তেহরি জলের গ্রাম’
হারিয়ে যাচ্ছে শরতের কাশফুল


ফ্রিতে ফিওরেন্তিনায় ফ্রাঙ্ক রিবেরি
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা মাদককারবারি নিহত
ভর্তি জালিয়াতি: তৎপর পুলিশ-ঢাবি, থাকবে রাডার স্ক্যানিং
সোনালি আঁশেও কৃষকের ‘মুখভার’
কুমারখালীতে ভুয়া কাজির দণ্ড