php glass

লাইফ সাপোর্টে এরশাদ, সন্ধ্যায় ব্রিফ করবেন জিএম কাদের 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ

walton

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি। বৃহস্পতিবার (৪ জুলাই) বিকেল থেকে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। জাপা চেয়ারম্যানের সর্বশেষ শারীরিক অবস্থা নিয়ে সন্ধ্যায় ব্রিফ করবেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও তার ছোট ভাই জিএম কাদের।

সন্ধ্যা সাড়ে ৭টায় জাতীয় পার্টির বনানী কার্যালয়ে এ বিষয়ে ব্রিফিং অনুষ্ঠিত হবে।

এর আগে, দুপুর ১২টার দিকে জিএম কাদের সংবাদ সম্মেলনে বলেন, গত চার দিন ধরে হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত আছে।

চিকিৎসকদের বরাত দিয়ে তিনি বলেন, চিকিৎসকদের প্রত্যাশা অনুযায়ী তার শারীরিক উন্নতি হচ্ছে না। তবে, সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) চিকিৎসকরা সাবেক রাষ্ট্রপতিকে বিশ্বমানের চিকিৎসা দিয়ে যাচ্ছেন। 

গোলাম মোহাম্মদ কাদের বলেন, সিএমএইচের চিকিৎসকরা দেশি-বিদেশি বিশেষজ্ঞদের সঙ্গে আলাপ-আলোচনা করেই পল্লীবন্ধুর চিকিৎসা দিচ্ছেন। চিকিৎসকরা মনে করলেই তাকে বিদেশে নেওয়া হবে, অথবা বিদেশ থেকে বিশেষজ্ঞ চিকিৎসক ডাকা হবে।

তিনি বলেন, জাপা চেয়ারম্যানের ফুসফুসের সংক্রমণ প্রত্যাশা অনুযায়ী কমছে না। প্রয়োজন অনুযায়ী কিডনীও কাজ করছে না। এ কারণে তার শরীরে কিছুটা পানি জমেছে। কিন্তু, সিএমএইচের বিশেষজ্ঞ চিকিৎসকরা আন্তরিকভাবে কাজ করে যাচ্ছেন। এরশাদকে নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা। 

আগামী শুক্রবার (৫ জুলাই) সারাদেশে মসজিদ-মন্দিরে  হুসেইন মুহম্মদ এরশাদের রোগমুক্তির জন্য দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হবে বলে জানান জিএম কাদের।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, জুলাই ০৪, ২০১৯
এসএমএকে/একে

ক্লিক করুন, আরো পড়ুন: এরশাদ
তারাশঙ্করের জন্ম, উত্তম কুমারের প্রয়াণ
মগবাজারে বিস্ফোরণে দুই সাংবাদিক দগ্ধসহ আহত ৪
সমিতির টাকা আত্মসাৎ, সমবায় কর্মকর্তার নামে দুদকের মামলা
রেনু হত্যা: মূলহোতা হৃদয় আটক
ইয়াবা উদ্ধারের ঘটনায় টিএসআই বাবলু রিমান্ডে


আগুনে পুড়ে মা-মেয়ের মৃত্যু
কুষ্টিয়া জেনারেল হাসপাতালে দুদকের অভিযান
সোনারগাঁয়ে পরিবহনে চাঁদাবাজির অভিযোগে আটক ২
জনপ্রশাসন পদক পেলো কক্সবাজার জেলা প্রশাসন
‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৯’র শুটিং বন্ধ