php glass

এরশাদ শঙ্কামুক্ত নন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সংবাদ সম্মেলনে জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। ছবি: বাংলানিউজ

walton

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ শঙ্কামুক্ত নয় বলে জানিয়েছেন পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। 

সোমবার (১ জুলাই) রাজধানীর বনানীতে জাপার কার্যালয়ে এরশাদের সর্বশেষ শারীরিক অবস্থা জানাতে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

জিএম কাদের বলেন, আমাদের চেয়ারম্যানকে চিকিৎসকরা নিবিড় পরিচর্যা করছেন। এ অবস্থায় তাকে বিদেশে চিকিৎসার জন্য নেওয়া যাচ্ছে না। 

তিনি বলেন, সকালে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সিএমএইচে আমাদের চেয়ারম্যানকে দেখতে গেলে তিনি চোখ মেলে তাকিয়ে ছিলেন।

তিনি আরো বলেন, কিছু মানুষ গুজব ছড়িয়েছে এরশাদ মারা গেছেন। এরশাদের কিছু হলে জাপা ছাড়াও সিএমএইচ থেকে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) থেকে খবর জানানো হবে।    
             
জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান কাদের বলেন, এরশাদের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। নতুন করে কিডনিতে ইনফেকশন হয়েছে। চিকিৎসকরা আশ্বস্ত করেছেন তিনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন। 

জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হুসেইন মুহম্মদ এরশাদকে দেখতে ওবায়দুল কাদেরকে পাঠিয়েছেন। এরশাদ ওবায়দুল কাদেরের আসার খবর পেয়ে চোখ মেলে তাকিয়ে দেখেছেন। একটি রাজনৈতিক দলের নেতাকর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে তার মৃত্যুর গুজব ছড়িয়েছে। চিকিৎসকরা বলেছেন, এরশাদ সুস্থ হয়ে আবার সংসদেও যাবেন। 

বাংলাদেশ সময়: ১৩৫১ ঘণ্টা, জুলাই ০১, ২০১৯
এসই/আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন: রাজনীতি এরশাদ জাতীয় পার্টি
তারাশঙ্করের জন্ম, উত্তম কুমারের প্রয়াণ
মগবাজারে বিস্ফোরণে দুই সাংবাদিক দগ্ধসহ আহত ৪
সমিতির টাকা আত্মসাৎ, সমবায় কর্মকর্তার নামে দুদকের মামলা
রেনু হত্যা: মূলহোতা হৃদয় আটক
ইয়াবা উদ্ধারের ঘটনায় টিএসআই বাবলু রিমান্ডে


আগুনে পুড়ে মা-মেয়ের মৃত্যু
কুষ্টিয়া জেনারেল হাসপাতালে দুদকের অভিযান
সোনারগাঁয়ে পরিবহনে চাঁদাবাজির অভিযোগে আটক ২
জনপ্রশাসন পদক পেলো কক্সবাজার জেলা প্রশাসন
‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৯’র শুটিং বন্ধ