php glass

নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: জিএম কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য রাখেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। ছবি: বাংলানিউজ

walton

ঢাকা: সম্ভাবনাময় রাজনৈতিক দল হিসেবে জাতীয় পার্টিকে (জাপা) প্রতিষ্ঠিত করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

সোমবার (২৪ জুন) সকালে মতিঝিল এজিবি কলোনি কমিউনিটি সেন্টারে জাতীয় পার্টির ঢাকা ও ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সভায় সভাপতির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

তিনি বলেন, নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে আগামী দিনে জাতীয় পার্টি চলবে। আটটি বিভাগের নেতা-কর্মীদের মতামত ও পরামর্শ শুনতে বিভাগীয় সাংগঠনিক সভার আয়োজন করা হয়েছে। নেতা-কর্মীরা যেন মনে করে জাতীয় পার্টিতে তাদের মালিকানা রয়েছে। শুধু কর্মসূচি বাস্তবায়ন করলেই হবে না, নেতৃত্ব নির্বাচন ও কর্মসূচি প্রণয়নেও তৃণমূল নেতা-কর্মীদের অংশগ্রহণ নিশ্চিত করা হবে। একটি সফল রাজনৈতিক দলের দৃষ্টান্ত হিসেবে জাতীয় পার্টিকে তৈরি করা হবে। 

এসময় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, আমরা জোটবদ্ধভাবে নির্বাচন করেছি। নির্বাচন শেষ, নির্বাচনী জোটও শেষ। আজ বগুড়ায় নির্বাচন হচ্ছে, জাতীয় পার্টি লাঙল নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছে। এখন আর কোনো জোট নেই। আগামীতে আমরা এককভাবে নির্বাচন করবো। দলকে আরও শক্তিশালী করতে আট বিভাগের নেতাদের মতামত গ্রহণের জন্য এ আয়োজন।

তিনি আরও বলেন, এখনই মূল্যায়ন করতে হবে কেন আমরা একাদশ জাতীয় নির্বাচনে মাত্র ২২টি আসনে জয়ী হলাম। কোথায় আমাদের ভুল ও ব্যর্থতা তা চিহ্নিত করে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে হবে।

অনুষ্ঠানের ঢাকা ও ময়মনসিংহ বিভাগের জেলা, মহানগর, উপজেলা ও পৌর কমিটির নেতারা বক্তব্য দেন। 

এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আবুল কাশেম, সৈয়দ আবু হোসেন বাবলা, অ্যাডভোকেট শেখ সিরাজুল ইসলাম, মুজিবুল হক চুন্নু, সৈয়দ আবদুল মান্নান, মাসুদ পারভেজ সোহেল রানা, মো. আজম খান, শফিকুল ইসলাম সেন্টু, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, পীরজাদা শফিউল্লাহ আল মুনির, রেজাউল ইসলাম ভূঁইয়া, মো. আবদুস সাত্তার মিয়া, আলমগীর সিকদার লোটন, ইমরান হোসেন মিয়া, চেয়ারম্যানের উপদেষ্টা ক্বারি হাবিবুল্লাহ বেলালী, ড. নুরুল আজহার শামীম।

এছাড়াও ‍উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু, জহিরুল ইসলাম জহির, দেওয়ান আলীম, নুরুল ইসলাম নুরু, সরদার শাহজাহান, আমানত হোসেন আমানত, মোস্তাকুর রহমান মোস্তাক, জহিরুল আলম রুবেল, নিগার সুলতানা রানী, যুগ্ম-মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, শেখ আলমগীর হোসেন, মো. নোমান মিয়া, দফতর সম্পাদক সুলতান মাহমুদ ও প্রচার সম্পাদক খোরশেদ আলম খুশু প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, জুন ২৪, ২০১৯
এসএমএকে/এইচএডি/এএ

ক্লিক করুন, আরো পড়ুন: জাতীয় পার্টি
কসবায় আহতদের উদ্ধারে হেলিকপ্টার ব্যবহারের দাবি
মোরালেসকে রাজনৈতিক আশ্রয় দেবে মেক্সিকো
মিষ্টি দিয়েই দিন শুরু, তবে
রেলওয়ের পূর্বাঞ্চলে ট্রেন চলাচল স্বাভাবিক
ট্রেন দুর্ঘটনায় আহত শিশুটি খুঁজছে স্বজনদের


পাকিস্তান সফরে আগ্রহী নন ডি ভিলিয়ার্স!
কসবায় ট্রেন দুর্ঘটনায় নিহতদের পরিবারকে অর্থ সহায়তা
হৃত্বিকে ‘আসক্ত’ স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা
খুবিতে চান্স পেয়েও অর্থাভাবে ভর্তি হতে পারছে না ফারুক
দুর্নীতি প্রতিরোধে কঠোর হতে হবে: দুদক কমিশনার