php glass

যশোরে পারিবারিক কলহে আ’লীগ কর্মী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

যশোর

walton

যশোর: যশোরের চৌগাছায় পারিবারিক জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে মমিনুর রহমান (৫০) নামে এক আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা।

শুক্রবার (১৪ জুন) দুপুর ১২টার দিকে চৌগাছা উপজেলা সদরের লস্কারপুর গ্রামে এ ঘটনা ঘটে। মমিনুর ওই গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, সকালে নিজের বিরোধপূর্ণ পুকুরে নেট দিয়ে ঘেরাও করছিলেন মমিনুর। এ সময় তার খালাতো ভাই ইউনুছ, আলম ও মশিয়ারের নেতৃত্বে সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে গুরুতর আহত করে ফেলে রেখে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওই স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সুব্রত কুমার বাগচী বাংলানিউজকে বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সে আনার আগেই মমিনুরের মৃত্যু হয়েছে। ধারণা করছি, অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। তার দুই হাত, বুক-পিঠসহ সমস্ত শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিফাত খান রাজীব বাংলানিউজকে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিকভাবে জানতে পেরেছি, একটি পুকুরের লিজ নিয়ে আপন খালাতো ভাইয়ের সঙ্গে বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। 

তিনি আরো বলেন, ঘটনাস্থল কিছুটা নির্জন হওয়ায় স্থানীয়রা টের পেয়ে তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে আনতে দেরি হওয়ায় অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় জড়িতদের আটকে অভিযান শুরু করেছে পুলিশ।

এক প্রশ্নের উত্তরে ওসি বলেন, এখানে হামলাকারী ও নিহত দু’পক্ষই আওয়ামী লীগের। তবে এ ঘটনার সঙ্গে কোনো রাজনৈতিক সম্পর্ক নেই।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, জুন ১৪, ২০১৯
ইউজি/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন: যশোর
আড়িয়াল বিলে বিমানবন্দরের সম্ভাবনা বহু দূরে চলে গেছে 
রাস্তায় আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না
বাংলাদেশে বিনিয়োগের পরিবেশ এখন ভালো: গণপূর্তমন্ত্রী
মুক্তি পেল দণ্ডিত ১২১ শিশু
বড় ভাইকে গলা কেটে হত্যা, সৎভাই আটক


উন্মোচিত হলো নুমাইর আতিফ চৌধুরীর ‘বাবু বাংলাদেশ’
চুরির দায়ে বেনাপোল কাস্টমস হাউজের ৫ সদস্য বরখাস্ত 
বিএনপি জাতীয়তাবাদী শক্তির প্লাটফর্ম: গয়েশ্বর
রাজধানীতে র‍্যাবের অভিযানে আটক ২
ভয়াল ১২ নভেম্বর