php glass

ঐক্যফ্রন্ট ঐক্যবদ্ধ হোক এটাই সরকারের প্রত্যাশা: কাদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য রাখছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ছবি: বাংলানিউজ

walton

ঢাকা: ঐক্যফ্রন্টে কোনো ঐক্য নেই, সমন্বয় নেই। ঐক্যফ্রন্ট ঐক্যবদ্ধ হোক তাদের সমন্বয় গড়ে উঠুক। আমরা শক্তিশালী এবং দায়িত্বশীল বিরোধীদল চাই। তারা সংসদে এবং রাজপথে যথাযথ ভূমিকা পালন করবে এটাই আওয়ামী লীগ এবং শেখ হাসিনা সরকারের প্রত্যাশা।

মঙ্গলবার (১১ জুন) সকাল ১১টায় বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি ঘোষণার সময় এসব কথা বলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বিরোধী দলের ভূমিকা প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, বিরোধী দলের ভূমিকা বাস্তবে সংসদের ভেতরে-বাইরে কোথাও নেই। আন্দোলন-সংগ্রামে, রাজপথেও নেই। ১০ বছরে বিএনপি কোনো আন্দোলন করতে পারেনি। এমনকি ছোট্ট একটা আন্দোলনের ঢেউও গড়ে তুলতে পারেনি।

খালেদা জিয়ার প্রসঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে বিএনপি উদ্বেগ প্রকাশ করছেন। কিন্তু তার স্বাস্থ্য নিয়ে চিকিৎসকদের উদ্বেগের কোনো খবর আমরা এখনও পাইনি। তার স্বাস্থ্যের বিষয়টি দেখবেন মেডিকেল বোর্ড।
 
ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়ার মুক্তির বিষয়ে বিএনপি কোনো আন্দোলন করতে পারেনি, এখন মুখ রক্ষার জন্য কর্মীদের চাঙা করতে নানা কথা বলছেন। বিএনপি খালেদার স্বাস্থ্য নিয়ে যতটা না উদ্বিগ্ন, বাস্তবে তারা তার স্বাস্থ্য নিয়ে রাজনীতি করতেই বেশি ব্যতিব্যস্ত। 

এর আগে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মাসব্যাপী নানা কর্মসূচি ঘোষণা করেন। 

এসময় আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য, সম্পাদক মণ্ডলী, ঢাকা মহানগর নেতা, সহযোগী সংগঠনগুলোর সভাপতি এবং সাধারণ সম্পাদক, ঢাকার উত্তর ও দক্ষিণের মেয়রসহ অনেকে উপস্থিত ছিলেন।

বাংলাদেশের সময়: ১৫১০ ঘণ্টা, জুন ১১, ২০১৯
আরকেআর/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন: ওবায়দুল কাদের জাতীয় ঐক্যফ্রন্ট
সাম্প্রদায়িক শক্তি বড় হামলার প্রস্তুতি নিচ্ছে: কাদের
শহীদ জননী জাহানারা ইমামের প্রয়াণ
সাভারে ইজিবাইকের ধাক্কায় বৃদ্ধা নিহত
দুর্দান্ত সেঞ্চুরিতে ম্যাচ সেরা অ্যারন ফিঞ্চ
ইংলিশদের হারিয়ে সেমিফাইনালে অস্ট্রেলিয়া


কান্তজিউ মন্দির পরিদর্শনে যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত
৪ ব্যক্তি-প্রতিষ্ঠানকে অনুদান দিলেন প্রধানমন্ত্রী
ইফা ডিজির ক্ষমতা খর্ব, স্বস্তিতে কর্মকর্তা-কর্মচারীরা
দিনাজপুরে বজ্রপাতে ৩ জনের মৃত্যু
‘বাজেট বাস্তবায়নে ব্যর্থ হলে জবাবদিহি করতে হবে’