php glass

আওয়ামী লীগের নেতারা কে কোথায় ঈদ করবেন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আওয়ামী লীগের লোগো

walton

ঢাকা: ক্ষমতাসীন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও মন্ত্রীদের অধিকাংশই এবারের ঈদ উদযাপন করছেন ঢাকার বাইরে। দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারি সফরে বিদেশে থাকায় তিনিও দেশের বাইরে ঈদ করবেন। নেতারা নিজ নিজ এলাকায় যাবেন এবং এলাকার মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমানে সরকারি সফরে দেশের বাইরে আছেন। তাই এবার তিনি দেশের বাইরে ঈদ করবেন। প্রতি বছরই প্রধানমন্ত্রী ঈদের দিন গণভবনে সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

জাতীয় সংসদের উপনেতা ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী ঈদ করবেন ঢাকায়। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ঈদ উদযাপন করবেন ঢাকায়। ঈদের দিন সকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন।
 
আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু ঢাকায়, সভাপতিমণ্ডলীর সদস্য সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী ঢাকায়, সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম ঢাকায়, কাজী জাফর উল্ল্যাহ ফরিদপুর, কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক ঢাকায়, অ্যাডভোকেট সাহারা খাতুন ঢাকায়, অ্যাডভোকেট আবদুল মতিন খসরু ঈদ করবেন কুমিল্লায়, লে. কর্নেল (অব) ফারুক খান ঢাকায় ঈদ করবেন।

যুগ্ম-সাধারণ সম্পাদক মধ্যে মাহবুব-উল আলম হানিফ, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও আব্দুর রহমান দেশের বাইরে, জাহাঙ্গীর কবির নানক ঢাকায়, প্রচার সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ চট্টগ্রাম, সাংগঠনিক সম্পাদক নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী দিনাজপুর, আ ফ ম বাহাউদ্দিন নাছিম মাদারীপুর, পানি সম্পদ উপ-মন্ত্রী এনামুল হক শামীম শরীয়তপুর, শিক্ষা-উপমন্ত্রী ও সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান নওফেল চট্টগ্রামে, আবু সাঈদ আল মাহমুদ স্বপন জয়পুরহাট, আহমদ হোসেন নেত্রকোণায় ঈদ উদযাপন করবেন। 

মুক্তিযুদ্ধমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক গাজীপুর, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ঢাকায়, স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম কুমিল্লায়, আইনমন্ত্রী আনিসুল হক দেশের বাইরে, অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল ঢাকায়, বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান ঢাকায়, পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান সুনামগঞ্জ, শিল্পমন্ত্রী নুরুল মজিদ হুমায়ুন নরসিংদী, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী নারায়ণগঞ্জ, শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার ঢাকায়, খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার নওগাঁয়, সমাজকল্যাণ মন্ত্রী নরুজ্জামান আহমেদ লালমনিরহাটে, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাভেদ চট্টগ্রামে, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার ঢাকায়, তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক নাটোরে ঈদ করবেন।

আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ঢাকায়, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন চট্টগ্রামে, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন ঢাকায় ঈদ করছেন।  

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, জুন ০৩, ২০১৯
এসকে/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন: আওয়ামী লীগ
শহীদ জননী জাহানারা ইমামের প্রয়াণ
সাভারে ইজিবাইকের ধাক্কায় বৃদ্ধা নিহত
দুর্দান্ত সেঞ্চুরিতে ম্যাচ সেরা অ্যারন ফিঞ্চ
ইংলিশদের হারিয়ে সেমিফাইনালে অস্ট্রেলিয়া
কান্তজিউ মন্দির পরিদর্শনে যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত


৪ ব্যক্তি-প্রতিষ্ঠানকে অনুদান দিলেন প্রধানমন্ত্রী
ইফা ডিজির ক্ষমতা খর্ব, স্বস্তিতে কর্মকর্তা-কর্মচারীরা
দিনাজপুরে বজ্রপাতে ৩ জনের মৃত্যু
‘বাজেট বাস্তবায়নে ব্যর্থ হলে জবাবদিহি করতে হবে’
সেমি আর টিকে থাকার লড়াইয়ে নিউজিল্যান্ড-পাকিস্তান