php glass

সিরাজকে প্রতীক বরাদ্দের চিঠি দিলেন ফখরুল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জিএম সিরাজকে চিঠি তুলে দিচ্ছেন মির্জা ফখরুল/ছবি: বাংলানিউজ

walton

ঢাকা: মির্জা ফখরুলের ছেড়ে দেওয়া বগুড়া-৬ আসনের উপ-নির্বাচনে বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক জিএম সিরাজকে দলীয় প্রতীক ‘ধানের শীষ’ বরাদ্দ দেওয়ার জন্য দলীয় চিঠি দিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বগুড়া রিটার্নিং কর্মকর্তার বরাবর লেখা এই চিঠি রোববার (২ জুন) বিকেলে হাতে পেয়েছেন জিএম সিরাজ।

চিঠি পেয়ে জিএম সিরাজ বাংলানিউজকে বলেন, রোববার বিকেল ৫টার দিকে চেয়ারপারসনের কার্যালয়ে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রতীক বরাদ্দের চিঠি তাকে দিয়েছেন। তিনি বলেন, আমি সোমবার বগুড়ার রিটার্নিং কর্মকর্তার কাছে এই চিঠি দিয়ে ধানের শীষ প্রতীক বরাদ্দ নেবো।
 
চিঠি দেওয়ার সময় আরও উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, চেয়ারপারসনের একান্ত সচিব আব্দুস সাত্তার, সহ-সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম বাবুল, চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান।
 
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গত ৩০ ডিসেম্বর বগুড়া-৬ আসন থেকে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নির্বাচিত হয়েছিলেন। নির্ধাতি ৯০ কার্যদিবসের মধ্যে সংসদ সদস্য হিসেবে শপথ না নেওয়ায় তার আসনটি শূন্য ঘোষণা করা হয়। শূন্য আসনে আগামী ২৪ জুন ভোট গ্রহণ করা হবে।
 
বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, জুন ০২, ২০১৯
এমএইচ/এএ

শহীদ জননী জাহানারা ইমামের প্রয়াণ
সাভারে ইজিবাইকের ধাক্কায় বৃদ্ধা নিহত
দুর্দান্ত সেঞ্চুরিতে ম্যাচ সেরা অ্যারন ফিঞ্চ
ইংলিশদের হারিয়ে সেমিফাইনালে অস্ট্রেলিয়া
কান্তজিউ মন্দির পরিদর্শনে যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত


৪ ব্যক্তি-প্রতিষ্ঠানকে অনুদান দিলেন প্রধানমন্ত্রী
ইফা ডিজির ক্ষমতা খর্ব, স্বস্তিতে কর্মকর্তা-কর্মচারীরা
দিনাজপুরে বজ্রপাতে ৩ জনের মৃত্যু
‘বাজেট বাস্তবায়নে ব্যর্থ হলে জবাবদিহি করতে হবে’
সেমি আর টিকে থাকার লড়াইয়ে নিউজিল্যান্ড-পাকিস্তান