php glass

ধান ক্ষেতে আগুন নিয়ে মিথ্যাচার করছে বিএনপি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী

walton

দিনাজপুর: নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, আমরা যখন উন্নয়নের মহাসড়কে উঠেছি, ঠিক সেই সময় বিএনপি নামে একটি ব্যর্থ রাজনৈতিক দল কৃষকের ধানের দাম নেই- এমন কথা বলে ধান ক্ষেতে আগুন দেওয়ার ছবি নিয়ে মিথ্যাচার করছে।

তিনি বলেন, দেশে কোনো কৃষক ধান ক্ষেতে আগুন লাগিয়ে ফসল পুড়িয়ে দেয়নি। বগুড়ার কথা শুনে সেখানে গিয়ে ধান ক্ষেতে আগুন দেওয়ার কোনো প্রমাণ পাওয়া যায়নি।

শুক্রবার (৩১ মে) দিনাজপুর জেলার বিরল উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড উদ্বোধন শেষে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে নৌ-পরিবহন প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, দায়িত্বপ্রাপ্ত ও গুরুত্বপূর্ণ মানুষগুলোর মধ্যে মতের অমিল থাকলে উন্নয়ন বাধাগ্রস্ত হয়। উন্নয়নকে তরান্বিত করতে হলে সবাইকে এক হয়ে কাজ করতে হবে। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের মানুষ সুখে ও শান্তিতে রয়েছে উল্লেখ করে খালিদ মাহমুদ চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। সব ধর্মের মানুষ নিজ নিজ ধর্ম শান্তিপূর্ণভাবে পালন করছে। ঈদুল ফিতর উপলক্ষে সব জায়গায় নিরাপত্তা জোরদার করা হয়েছে।

সকাল থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরল উপজেলার ১ নম্বর আজিমপুর ইউনিয়ন পরিষদের উত্তর শ্যামপুর (কাঠালতলী) গ্রামে নবনির্মিত কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন, ১২ নম্বর রাজারামপুর ইউপির মেধা কান্দর ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণকেন্দ্র, রাজারামপুর ইউপি কমপ্লেক্স ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর, পূনর্ভবা টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজের তিনতলা নবনির্মিত একাডেমিক ভবনের উদ্বোধনসহ বেশকিছু উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তরের স্থাপন করেন নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। পরে তিনি এক সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দেন।

সুধী সমাবেশে পূনর্ভবা টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজের পরিচালনা কমিটির সভাপতি ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্তি সচিব নূরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মেজবাহুল ইসলাম। 

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- দিনাজপুর জেলা প্রশাসক (ডিসি) মাহমুদুল আলম, পুলিশ সুপার (এসপি) সৈয়দ আবু সায়েম, বিরল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু, সহ-সভাপতি ও বিরল পৌরসভার মেয়র সবুজার সিদ্দিক সাগর এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবিএম রওশন কবীর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, সাবেক ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম, কলেজের অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক প্রমুখ। 

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, মে ৩১, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন: দিনাজপুর
রাজধানীতে ধাওয়া খেয়ে ভবন থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু
ফের অপারেশন থিয়েটার আতঙ্ক হৃদরোগ হাসপাতালে
ঈশ্বরদীতে ১৩ ঘণ্টা পর মিললো শিশুর মরদেহ
ভারতকে হারাতে সেরা ক্রিকেটটাই খেলতে হবে: সাকিব
ঝাড়খণ্ডে বাস খাদে পড়ে নিহত ৬, আহত ৩৯


গ্রুপ সেরা হয়ে কোয়ার্টারে উরুগুয়ে
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ তিন মানবপাচারকারী নিহত
চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় মাদ্রাসা শিক্ষক নিহত
জাপার সাবেক হুইপসহ ৫ প্রার্থীর জামানত বাজেয়াপ্ত
রেল ইঞ্জিনের সক্ষমতা বাড়াতে ২৪২ কোটি টাকার প্রকল্প