দেশে উন্নয়ন হলেও বৈষম্য বাড়ছে: বাদশা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শহীদ জামিল আক্তার রতনের সমাধিতে পুস্পস্তবক অর্পণ করেন ফজলে হোসেন বাদশা। ছবি: বাংলানিউজ

walton

রাজশাহী: বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি বলেছেন, বাংলাদেশে উন্নয়ন হচ্ছে, কিন্তু এই উন্নয়নের সুফল মাত্র পাঁচ শতাংশ মানুষের পকেটে যাচ্ছে। ফলে সমাজে বৈষম্য বাড়ছে। 



শুক্রবার (৩১ মে) ছাত্রমৈত্রীর রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) শাখার সভাপতি শহীদ জামিল আক্তার রতনের মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধা জানানোর পর আয়োজিত এক ছাত্রসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ছাত্রমৈত্রীর প্রতিষ্ঠাতা সভাপতি ফজলে হোসেন বাদশা বলেন, মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি হিসেবে আমরা ঐক্যবদ্ধ হয়েছি। সেই ঐক্যতে আমরা বিএনপি-জামায়াতের সরকারকে ক্ষমতা থেকে নামিয়ে মুক্তিযুদ্ধের পক্ষের সরকারকে ক্ষমতায় বসিয়েছি। ছাত্রমৈত্রী, ওয়ার্কার্স পার্টি এই লড়াই সংগ্রামে গুরুত্বপূর্ণ অবদান রেখেছে।

রামেক প্রাঙ্গণে অনুষ্ঠিত ওই সমাবেশের আগে সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা রামেক ক্যাম্পাসে শহীদ জামিল আক্তার রতনের সমাধিতে পুস্পস্তবক অর্পণ করেন। পরে শহীদ জামিল আক্তার রতন ফাউন্ডেশন, ওয়ার্কাস পার্টি ও ছাত্রমৈত্রীর পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ করে শহীদের প্রতি সম্মান জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন- মহানগর ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলী লিকু, সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামানিক দেবু, সম্পাদক মণ্ডলীর সদস্য মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, ছাত্রমৈত্রীর সাবেক নেতা রাজশাহী সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমার মতি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, মে ৩১, ২০১৯
এসএস/এনটি

ক্লিক করুন, আরো পড়ুন: রাজশাহী রাজনীতি
শিশুদের জন্য লিখে আনন্দ পান জাফর ইকবাল
নারায়ণগঞ্জে কিশোর শ্রমিক নিখোঁজ
হত্যা মামলা তুলে নিতে নিহতের মাকে মারধর
দুই ব্যবসায়ীকে জেল জরিমানা, ৩ শত কেজি পলিথিন জব্দ
মালিবাগে বিদেশি মদ-বিয়ারসহ আটক ২


গলায় ফাঁস দিয়ে পুরোহিতের আত্মহত্যা
ঢাকা-১০ ও বগুড়া-১ আসনে পিডিবি’র প্রার্থী ঘোষণা
জাহাজে বিদেশি পর্যটক হেনস্তাকারী সেই বখাটে আটক
করোনা ভাইরাস নিয়ে গুজব ও জবরদস্তি পরিহারের আহ্বান 
চকবাজারে নকল ও ভেজাল প্রসাধনী রাখায় ২ জনের জেল জরিমানা