মুজিব বর্ষ: প্রচার-ডকুমেন্টেশনের কাজ সুচারু করতে কমিটি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

উপকমিটির দ্বিতীয় সভা

walton

ঢাকা: ২০২০ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে গঠিত মিডিয়া, প্রচার ও ডকুমেন্টেশন উপকমিটির কাজ সুচারুরূপে বাস্তবায়নে বিভিন্ন দায়িত্ব বণ্টন করে ওয়ার্কিং কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন উপকমিটির আহ্বায়ক তথ্যমন্ত্রী, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

php glass

সোমবার (১৩ মে) বিকেলে রাজধানীর সেগুনবাগিচায় আন্তর্জাতিক মাতৃভাষা ইন্সটিটিউট হলে এ উপকমিটির দ্বিতীয় সভায় মন্ত্রী এ পদক্ষেপ নেন।

সভায় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সঙ্গে সমন্বয়ের জন্য দুটি পৃথক, অডিও-ভিজুয়ালসহ ঐতিহাসিক দলিলাদি সংগ্রহ, তথ্যপ্রযুক্তি, প্রচারসামগ্রী পরিকল্পনা ও আন্তর্জাতিক গণমাধ্যম সমন্বয়ের জন্য মোট ছয়টি ওয়ার্কিং কমিটি গঠনের প্রাথমিক সিদ্ধান্ত হয়। আগামী সপ্তাহের সভায় কর্মবণ্টনসহ কমিটিগুলো চূড়ান্ত হবে বলে জানান ড. হাছান মাহমুদ।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম, উপকমিটির সদস্য সচিব তথ্যসচিব আবদুল মালেক, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির সভাপতি জাতীয় অধ্যাপক মোহাম্মদ রফিকুল ইসলাম এবং প্রধান সমন্বয়ক ড. কামাল আবদুল নাসের চৌধুরীসহ উপকমিটির সদস্যবৃন্দ সভায় অংশ নেন।

বাংলাদেশ সময়: ০৩০৬ ঘণ্টা, মে ১৪, ২০১৯
এনটি

এভারেস্টেও ‘ট্রাফিক জ্যাম’!
ওয়েঙ্গার ফুটবলে ফিরবেন তবে কোচ হয়ে নয়
রাজধানীতে ৫ হাজার ইয়াবাসহ বিক্রেতা আটক
নরেন্দ্র মোদীকে বলিউড তারকাদের অভিনন্দন
মাতামুহুরী সেতুতে একলেনে চলছে যানবাহন, যানজটে ভোগান্তি


থ্রোবল খেলতে বাংলাদেশ দল ভারতে 
পাকা আমের কাঁচা আঁটি!
তিস্তাসহ সব সমস্যার সমাধান হবে: কাদের
রাজনৈতিক কারণে জামিন পাচ্ছেন না খালেদা
অ্যাসাঞ্জের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের নতুন আরও ১৭ অভিযোগ