ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

বিএনপি

আ’লীগ নেতাদের সমালোচনায় বুলু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৮ ঘণ্টা, মে ১২, ২০১৯
আ’লীগ নেতাদের সমালোচনায় বুলু

নোয়াখালী: ‘ঘূর্ণিঝড় ফণীর ভাঙন ও ক্ষতিগ্রস্ত হওয়ার সঙ্গে বিএনপির ভাঙন একই সূত্রে গাঁথা’ আওয়ামী লীগ নেতাদের এমন বক্তব্যের তীব্র সমালোচনা করে বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু বলেছেন, ফণীর ভাঙন ও ক্ষতিগ্রস্ত হওয়ার সঙ্গে বিএনপির ভাঙনের কোনো সম্পৃক্তা নেই।

শনিবার (১১ মে) দুপুরে নোয়াখালীর সুবর্ণচরে ঘূর্ণিঝড় ফণীতে ক্ষতিগ্রস্ত বিভিন্ন এলাকা পরিদর্শন ও ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন বুলু।  

তিনি বলেন, ঘূর্ণিঝড় ফণীর আঘাতে বহু মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছে।

নদীতে ভাঙন হয়েছে। যেখানে ঘূর্ণিঝড়ের মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছে তা নিয়ে এ ধরনের বক্তব্য রাখা ঠিক হয়নি।

এসময় আওয়ামী লীগ নেতাদের এ ধরনের বক্তব্য না দেওয়ার আহ্বান জানান সাবেক এই যুবদল নেতা।

কেন্দ্রীয় বিএনপির তিন সদস্যের প্রতিনিধি দল প্রথম দফায় ৩৬০ জনকে ও দ্বিতীয় দফায় আরও ৪০০ ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন- ভাইস চেয়ারম্যান শাহজাহান, লক্ষ্মীপুর সদরের সাবেক সংসদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রহমান, জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমন, সাধারণ সম্পাদক নুরুল আমিন খান প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, মে ১১, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa