সম্মেলন ঘিরে আ’লীগের কেন্দ্রীয় টিমের সাংগঠনিক সফর শুরু

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আওয়ামী লীগের লোগো

walton

ঢাকা: আওয়ামী লীগের জাতীয় সম্মেলনকে সামনে রেখে কেন্দ্রীয় যে আটটি সাংগঠনিক টিম গঠন করা হয়েছে, সেসব টিমের জেলা সফর কর্মসূচি শুরু হয়েছে।

php glass

শনিবার (১১ মে) থেকে খুলনা বিভাগের জেলাগুলোতে এই সাংগঠনিক সফর শুরু হয়। এরপর অন্যান্য বিভাগেও দ্রুতই এই সফর কর্মসূচি শুরু হবে।

শনিবার খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা চুয়াডাঙ্গায় সাংগঠনিক সফর এবং জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় অংশগ্রহণ করেন।

রোববার ও সোমবার (১২ ও ১৩ মে) যশোর এবং নড়াইল জেলা আওয়ামী লীগ, ১৪ মে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ, ১৮ মে খুলনা মহানগর আওয়ামী লীগ, ১৯ মে খুলনা জেলা আওয়ামী লীগ, ২০ মে বাগেরহাট জেলা আওয়ামী লীগ এবং ২১ মে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। এসব সভায় খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক টিমের নেতারা অংশগ্রহণ করবেন।

এই সাংগঠনিক টিমের সদস্যরা হলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য পিযূষ কান্তি ভট্টাচার্য, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল  আলম হানিফ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য মন্নুজান সুফিয়ান, এসএম কামাল হোসেন, অ্যাডভোকেট আমিরুল ইসলাম মিলন ও পারভীন জামান কল্পনা।

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, মে ১১, ২০১৯
এসকে/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন: রাজনীতি আওয়ামী লীগ
ব্যবসায়ীর ২০ লাখ টাকা ছিনতাইকালে আটক ২
রাস্তা কাটা বাবদ চসিককে ১০ কোটি টাকা দিলো ওয়াসা
পৃথিবীর মতো পানিপূর্ণ ছিল ৩টি গ্রহ!
পলিটেকনিকে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক স্থাপনা
বুধবার থেকে পাটকল শ্রমিকদের ৬ ঘণ্টা সড়ক-রেলপথ অবরোধ


ক্রিকেটের লড়াইয়ে আর্টসেল বনাম চিরকুট
বগুড়া-৬ আওয়ামী লীগের মনোনয়ন পেলেন নিকেতা
কালোবাজারে টিকিট মেলে, যাত্রীরা পায় না: সুজন
মেয়াদোত্তীর্ণ ভেটেরিনারি ওষুধ বিক্রির দায়ে জরিমানা
ফেনীতে পোল্ট্রি ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার