php glass

হাসপাতালে ভর্তি শিমুল বিশ্বাস

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শিমুল বিশ্বাস।

walton

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাসকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বুধবার (০৮ মে) দিনগত রাতে তাকে মগবাজার কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাতে বিষয়টি নিশ্চিত করেছেন তার ব্যক্তিগত সহকারী এনাম আহমেদ।

তিনি জানান, জামিনে মুক্তি পাওয়ার পর গত মঙ্গলবার (০৭ মে) শিমুল বিশ্বাস বিএনপির উদ্যোগে আলেম ওলামা মাশায়েখ ও এতিমদের ইফতার পার্টিতে অংশ নেন। বুধবার দিনভর তিনি কমিউনিটি হাসপাতালে তার চেকআপ করান। পরীক্ষা-নিরীক্ষার প্রতিবেদন দেখে চিকিৎসকরা তাকে হাসপাতালে ভর্তি হতে বলেন। চিকিৎসকদের নির্দেশে তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি কমিউনিটি হাসপাতালের প্রফেসর মাহমুদুর রহমানের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন।

গত বছরের ৮ ফেব্রুয়ারি পুরান ঢাকার বকশীবাজারের অস্থায়ী আদালতে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণা করা হয়। খালেদাসহ ছয় আসামির বিরুদ্ধে এ রায় ঘোষণার সময় শিমুল বিশ্বাস আদালতে উপস্থিত ছিলেন। রায় ঘোষণা শেষে আদালত প্রাঙ্গণ থেকে শিমুল বিশ্বাসকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা পুলিশ। এরপর ২৬ ফেব্রুয়ারি রাজধানীর রমনা থানার নাশকতার মামলায় গ্রেফতার দেখিয়ে শিমুল বিশ্বাসকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। এক বছর দুই মাস ২৬ দিন কারাভোগের পর শনিবার (০৪ মে) দুপুরে উচ্চ আদালত থেকে জামিন নিয়ে নরসিংদী জেলা কারাগার থেকে কারামুক্ত হন শিমুল বিশ্বাস।

 বাংলাদেশ সময় : ১০১৫ ঘণ্টা, মে ০৯, ২০১৯
এমএইচ/এএটি

৭ বছর পর দেশে ফিরলো পাচার হওয়া ৬ কিশোরী
বিড়ি কেনার টাকা না পেয়ে ছুরিকাঘাতে মাকে খুন
পাকিস্তানের বিপক্ষে রোহিতের ঝড়ো সেঞ্চুরি 
বেনাপোলে ৪১ স্বর্ণের বারসহ আটক ৪
শ্রমিক দ্বন্দ্বে বরিশালের বাস ঢুকতে পারছে না ঝালকাঠিতে


প্রফেশনাল সার্ভিস অফিসার নেবে রেনেটা
ভারতের উদ্বোধনী জুটি ভাঙলেন ওহাব 
চাঁপাইনবাবগঞ্জে ৬ জেএমবি সদস্যের ১০ বছর কারাদণ্ড
‘মিস ইন্ডিয়া ২০১৯’র মুকুট জিতলেন সুমন রাও
রোহিতের পর রাহুলের হাফসেঞ্চুরি