জনগণের আস্থার প্রতিদান দেবে আওয়ামী লীগ: হানিফ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতিনিধি সম্মেলনে বক্তব্য রাখছেন মাহবুব-উল আলম হানিফ, ছবি: বাংলানিউজ

walton

সিলেট: বাংলাদেশের মানুষ তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর আস্থা রেখেছেন। তাই আওয়ামী লীগ জনগণের সেই আস্থার প্রতিদান দেবে বলে মন্তব্য করেছেন দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

php glass

তিনি বলেছেন, বিএনপি মুক্তিযুদ্ধের শক্তিকে ধ্বংস করতে ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। সব ষড়যন্ত্র মোকাবিলা করে আওয়ামী লীগ দেশকে উন্নয়নের রোল মডেলে রূপান্তরিত করেছে।

রোববার (৫ মে) দুপুরে নগরের রিকাবীবাজারে কবি নজরুল অডিটোরিয়ামে আওয়ামী লীগের সিলেট বিভাগীয় প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাহবুবুল আলম হানিফ বলেন, বিএনপির নেতাকর্মীদের মধ্যে পাকিস্তানের প্রেতাত্মা ভর করেছে। তাই তারা বাংলাদেশের উন্নয়ন চায় না। খালেদা জিয়া ও তারেক রহমান সরাসরি মুক্তিযুদ্ধের চেতনাকে অস্বীকার করেন। এজন্য তারা অসংখ্য মুক্তিযোদ্ধাকে হত্যা করে রাজাকারদের পুনর্বাসনে কাজ করেছে।

তিনি বলেন, আওয়ামী লীগ এদেশের মুক্তিযুদ্ধ থেকে শুরু করে সব আন্দোলন সংগ্রামের নেতৃত্ব দিয়েছে। অথচ একটি মহল বার বার আওয়ামী লীগের সেই অবদানকে অস্বীকার করার চেষ্টা করেছে। কিন্তু দেশের মানুষ তা হতে দেয়নি। এবার সেই সুযোগ আর নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার আওয়ামী লীগকে শক্তিশালী ও অপ্রতিদ্বন্দ্বী করতে কাজ শুরু করেছেন।

সম্মেলনে সিলেট জেলা ও মহানগর, মৌলভীবাজার হবিগঞ্জ ও সুনামগঞ্জ জেলার নেতারা উপস্থিত ছিলেন। এছাড়া উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন ইউনিটের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, মে ৫, ২০১৯
এনইউ/ওএইচ/

খিলগাঁয়ে কাভার্ড ভ্যানচাপায় শিক্ষার্থীর মৃত্যু
ট্রেনের টিকিটের জন্য রাত জাগছেন তারা
ক্রেতা টানতে বুলি, ফুটপাতে জমেছে বিকিকিনি
নূরজাহান বেগমের প্রয়াণ
ইতিহাসের এই দিনে

নূরজাহান বেগমের প্রয়াণ

রাজধানীতে ঝড়ো হাওয়াসহ বৃষ্টি


রহমতগঞ্জকে উড়িয়ে দিয়ে শেখ জামালের বড় জয়
রমজানে রাতভর এবাদত-বন্দেগিতে সজাগ বাড়িটি
ভেজাল তেল কারখানায় গোয়েন্দা পুলিশের হানা
গাজীপুরে অগ্নিকাণ্ডে একই পরিবারের ৪ জনের মৃত্যু
চলে গেলেন বরেণ্য সঙ্গীতশিল্পী খালিদ হোসেন