শপথ নিলেন গণফোরামের মোকাব্বির

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গণফোরামের লোগো ও মোকাব্বির খান

walton

ঢাকা: নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে গণফোরামের সভাপতিমণ্ডলীর সদস্য ও সিলেট-২ আসন থেকে নির্বাচিত মোকাব্বির খান জাতীয় সংসদ সদস্য হিসেবে শপথ নিয়েছেন।

php glass

মঙ্গলবার (০২ এপ্রিল) দুপুর সোয়া ১২টার দিকে জাতীয় সংসদ ভবনে নিজ কার্যালয়ে স্পিকার শিরীন শারমিন চৌধুরী তাকে শপথ বাক্য পাঠ করান।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মোকাব্বির খান জাতীয় ঐক্যফ্রন্টের হয়ে দলীয় প্রতীক উদীয়মান সূর্যে নির্বাচন করেন। সোমবার (০১ এপ্রিল) গণফোরামের প্যাডে নিজের সই করা চিঠিতে তিনি দু’একদিনের মধ্যে শপথ নেওয়ার আগ্রহের কথা জানান। চিঠি দেওয়ার দশ মিনিটের মধ্যে সংসদ সচিবালয় থেকে তার শপথের বিষয়টি জানানো হয় বলে বাংলানিউজকে জানান মোকাব্বির খান।

এদিকে গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী বলেন, আমরা জানতে পেরেছি মোকাব্বির খান দলের সাধারণ সম্পাদকের সই ছাড়াই দলীয় প্যাড ব্যবহার করে শপথ নেওয়ার জন্য চিঠি দিয়েছেন। এটা তিনি ঠিক করেননি। ২০ এপ্রিল দলের কেন্দ্রীয় কমিটির বৈঠকে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। দলের গঠনতন্ত্র অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।  

গণফোরাম সূত্রে জানা গেছে, সুলতান মোহাম্মদ মনসুরকে সংসদ সদস্য হিসেবে শপথ নেওয়ার কারণে দল থেকে যেভাবে বহিষ্কার করা হয়েছিল, মোকাব্বির খানকেও সেভাবে বহিষ্কার করা হবে

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, এপ্রিল ০২, ২০১৯
এমএইচ/জেডএস

পলাশবাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু
ফেসবুক আমাদের আইন পকেটে নিয়ে ঘোরে: জব্বার
জাতির পক্ষ থেকে বিএসটিআইয়ের প্রতি ঘৃণা: জেএসডি
অপরিপক্ব ১৫ মণ আম ধ্বংস করলো ভ্রাম্যমাণ আদালত
ডিজিটাল নিরাপত্তায় সচেতনতাই প্রথম রক্ষাকবচ


বিএসএমএমইউর ৫৩ শিক্ষক-চিকিৎসককে গবেষণা অনুদান 
শাবানাকে দেশ ছাড়ার হুমকি
ঢাকা বাঁচাতে খাল দখলমুক্ত করতে হবে: মেয়র আতিকুল
ইনজামামের বিতর্কিত ও হাস্যকর বিশ্বকাপ দল!
খুলনায় ইয়াবাসহ ছাত্রলীগ নেতা পলাশ আটক