ঢাকা, সোমবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

রাজনীতি

বুড়িচংয়ে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, মার্চ ১০, ২০১৯
বুড়িচংয়ে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ২ পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন, ছবি: বাংলানিউজ

কুমিল্লা: কুমিল্লার বুড়িচং উপজেলায় আওয়ামী লীগের দুই গ্রুপের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ সময় উভয়গ্রুপের দুইজন আহত হয়েছেন। এ সময় ভাঙচুরের ঘটনাও ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে রোববার (১০ মার্চ) দুপুর আড়াইটায় বুড়িচং উপজেলা বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের পরিচয় পাওয়া যায়নি।

তারা স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় সূত্র জানায়, উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগে মনোনীত চেয়ারম্যান প্রার্থী হাশেম খান ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) আখলাক হায়দারের গ্রুপের নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। দুপুরের দিকে হাশেম খানের নেতাকর্মীরা বাজারে মিছিল বের করেন। এ সময় তাদের সঙ্গে স্বতন্ত্র প্রার্থী আখলাক হায়দার গ্রুপের নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, সংঘর্ষ ও ভাঙচুরের ঘটনা ঘটে। এতে উভয়গ্রুপের দুইজন আহত হয়।

বুড়িচং উপজেলার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস বাংলানিউজকে জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে। তবে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, মার্চ ১০, ২০১৯
এএটি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa