ঢাকা, রবিবার, ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১ সফর ১৪৪২

আওয়ামী লীগ

বিএসএমএমইউতে ভিড় না করার নির্দেশনা প্রধানমন্ত্রীর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২২ ঘণ্টা, মার্চ ৪, ২০১৯
বিএসএমএমইউতে ভিড় না করার নির্দেশনা প্রধানমন্ত্রীর

ঢাকা: হৃদরোগে আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

রোববার (২ মার্চ) রাতে আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ এমপির পাঠানো এক বার্তায় প্রধানমন্ত্রীর এ দোয়া কামনার কথা জানানো হয়।

এতে আরও বলা হয়, ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় আওয়ামী লীগের পক্ষ থেকে দোয়া মাহফিল এবং ধর্মীয় উপাসনালয়ে বিশেষ প্রার্থনা আয়োজনের আহ্বান জানিয়েছেন দলীয় সভাপতি শেখ হাসিনা।

পাশাপাশি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন রোগীদের অসুবিধার কথা বিবেচনায় রেখে হাসপাতালে দলের নেতা-কর্মীদের ভিড় না করার নির্দেশনাও দিয়েছেন তিনি।

বার্তায় বলা হয়, ওবায়দুল কাদেরের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী। এ বিষয়ে তিনি সার্বক্ষণিক খোঁজ-খবর রাখছেন । আমরা আশা করি, দেশবাসীর দোয়ায় মহান আল্লাহ রাব্বুল আলামিনের রহমতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অচিরেই আরোগ্য লাভ করে দেশবাসীর সেবায় নিয়োজিত হবেন।

রোববার ফজরের নামাজের পর হঠাৎ শ্বাসপ্রশ্বাসে সমস্যা হলে ওবায়দুল কাদেরকে দ্রুত বিএসএমএমইউতে ভর্তি করা হয়। প্রথমে আইসিইউতে নেওয়া হলেও পরে তাকে সিসিইউতে রাখা হয়।

তাকে দেখতে হাসপাতালটিতে গেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্পিকার ড. শিরিন শারমীন চৌধুরী, মন্ত্রিসভার সদস্যসহ অনেক নেতাকর্মী এবং বিএনপিসহ বিভিন্ন দলের শীর্ষ নেতারা।

কাদেরের চিকিৎসায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে একজন বিশেষজ্ঞ, একজন সাধারণ চিকিৎসক ও দু’জন নার্সসহ চারজনের একটি দল বিএসএমএমইউ হাসপাতালে এসেছেন।

বাংলাদেশ সময়: ২৩১৩ ঘণ্টা, মার্চ ০৩, ২০১৯
এইচএ/

** প্রধানমন্ত্রীর নির্দেশও মানছেন না দলের নেতা-কর্মীরা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa