ডাকসু: ছাত্রদলের প্যানেলে ভিপি মোস্তাফিজ-জিএস অনিক

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ডাকসু-ছাত্রদল

walton

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি): ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনকে সামনে রেখে প্যানেল চূড়ান্ত করেছে বিএনপির অঙ্গ সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদল।

php glass

ডাকসু নির্বাচনে ছাত্রদলের প্যানেলে মোস্তাফিজুর রহমানকে সহ সভাপতি (ভিপি) ও আনিসুর রহমান খন্দকার অনিককে সাধারণ সম্পাদক (জিএস) হিসেবে ঘোষণা করেছে দলটি।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করে প্যানেল ঘোষণার কথা থাকলেও সমন্বয়হীনতার অভাবে সেটি করা সম্ভব হয়নি।

সংগঠনের নির্ভরযোগ্য সূত্র এ প্যানেলের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

জানা গেছে, ডাকসু ও হল সংসদ প্যানেল নির্ধারণের জন্য সভা ডাকেন ছাত্রদলের চার শীর্ষ নেতা। সেখানে প্রচুর মতানৈক্য হয়। শীর্ষ নেতাদের একজন বৈঠক ত্যাগ করেন। তবে ডাকসুর পূর্ণাঙ্গ প্যানেল করা হলেও হল সংসদের বিষয়ে প্যানেলে পরিবর্তন আসতে পারে বলে জানিয়েছে সূত্র।

ছাত্রদলের প্যানেলের অন্যরা হলেন- সহ সাধারণ সম্পাদক (এজিএস) খোরশেদ আলম সোহেল, স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক জাফরুল হাসান নাদিম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাকসুদুর রহমান, কমনরুম ও ক্যাফেটেরিয়া বিষয়ক সম্পাদক কানেতা ইয়ালাম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আশরাফুল আলম উজ্জ্বল, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মিনহাজ আহমেদ প্রিন্স, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কাইয়ূম উল ইসলাম, ক্রীড়া সম্পাদক মনিরুজ্জামান মামুন, ছাত্র পরিবহন বিষয়ক সম্পাদক মাহফুজুর রহমান চৌধুরী ও সমাজ সেবা সম্পাদক তৌহিদুল ইসলাম।

সদস্য পদের প্রার্থীরা হলেন হাবিবুল বাশার, আরিফ হোসেন, ইকবাল হোসাইন, সাহাব উদ্দিন, মাহমুদুল হাসান, সাফায়াত হাসনাইন সাবিত, তানভীর আজাদী সাকিব, সুলতান মো. সালাউদ্দিন সিদ্দিক, শরীফুল, ইমাম আল নাসের মিশুক ও আলমগীর হোসেন।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৯
এসকেবি/এএটি

পূর্বধলা, কটিয়াদী, মঠবাড়িয়াসহ ৫ উপজেলার ভোট ১৮ জুন
খালেদার সুচিকিৎসা ও মুক্তি দাবিতে ব‌রিশা‌লে মানববন্ধন
কুতুবদিয়া উপজেলায় ভাইস-চেয়ারম্যান পদে ভোট ১৩ জুন
ববি শিক্ষার্থীকে কুপিয়ে জখম, থানায় মামলা
কৃষকের কাছে গিয়ে ধান কিনলেন রাজশাহীর ডিসি


দুর্গম পাহাড়েও শিক্ষার আলো ছড়িয়ে পড়েছে: শিক্ষামন্ত্রী
সরাসরি কৃষকের কাছ থেকে ধান কেনার দাবিতে মানববন্ধন 
৫ পরিবহনকে ২ লাখ টাকা জরিমানা
রাবি উপাচার্যের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন
নম্বরে অসংগতি: চার ডাক্তারকে শাস্তি দিল ঢাবি