সাঈদীর ছেলে মাসুদ কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আদালত থেকে মাসুদ সাঈদীকে কারাগারে নিয়ে যাওয়া হচ্ছে

walton

পিরোজপুর: একাত্তরের মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডে দণ্ডিত জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর ছেলে পিরোজপুর ইন্দুরকানি উপজেলা পরিষদের চেয়ারম্যান মাসুদ সাঈদীকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে অতিরিক্ত জেলা ও দায়রা জজ সামছুল হক জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো নির্দেশ দেন।

মামলা সূত্রে জানা যায়, ২০১৮ সালের ২৬ ডিসেম্বর দিনগত রাত ১টার দিকে ইন্দুরকানি উপজেলার সাঈদখালী গ্রামের অহিদুজ্জমান খানের বাড়িতে একাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচাল করতে জামায়াত-শিবির গোপন বৈঠক করে। খবর পেয়ে পুলিশ অভিযান চালালে ঘটনাস্থল থেকে আসামিরা পালানোর চেষ্টা করে। এসময় আসামি ওবায়দুল্লাহ ও হাফেজ জাকির হোসেনকে আটক করে পুলিশ।

তাদের জিজ্ঞাসাবাদ করলে জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মাসুদ সাঈদী সঙ্গে গোপন বৈঠক করছিল বলে জানায়। পরে অহিদুজ্জামানের বাড়িতে তল্লাশি চালিয়ে চারটি ককটেল ও পাঁচটি পেট্রলবোমা উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মাসুদ সাঈদীকে প্রধান আসামি করে অজ্ঞাত আরও ১০ থেকে ১৫ জনের বিরুদ্ধে ইন্দুরকানি থানার উপ-পরিদর্শক (এসআই) অহিদুজ্জামন ফকির বাদী হয়ে বিস্ফোরক দ্রব্য আইনে একটি মামলা করেন।

মামলার পর হাইকোর্টের দেওয়া ছয় সপ্তাহের অন্তবর্তীকালীন জামিন শেষে নিম্ন আদালতে হাজিরা দিতে গেলে জামিন বাতিল করে মাসুদ সাঈদীকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

বাংলেদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৯
জিপি

ফ্লাইওভারের বন্যা বসানো আহাম্মক শহরের কাজ
নিজের ‘রূপের রহস্য’ ফাঁস করলেন মোদী!
সিলেটে ২ চালককে পরিকল্পিতভাবে হত্যা, আটক ৩
জুয়া সংস্থার লোগোতে আপত্তি নিউজিল্যান্ডের রাগবি তারকার
আত্মহত্যা করলেন টিভি অভিনেত্রী সেজল শর্মা


শীতেও রূপালি ইলিশের স্বাদ পাচ্ছেন রাজধানীবাসী
শ্রীপুরে গণধর্ষণ মামলার চার আসামি গ্রেফতার
নেতার পিছনে ঘুরাঘুরি ছাত্রনেতাদের কাজ নয়: নওফেল
দুই বাংলাদেশির মরদেহ ফেরত আনতে কার্যক্রম শুরু 
ত্রিপুরার সেকেরকোর্টে হচ্ছে গ্রামীণ স্বাবলম্বন মেলা