php glass

ঈশ্বরদীতে আধিপত্য বিস্তার নিয়ে যুবলীগ নেতা জখম

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছুরিকাঘাতে জখম ঈশ্বরদী পৌর যুবলীগের সহ-সভাপতি স্বপন ইসলাম (৩৭)। ছবি: বাংলানিউজ

walton

ঈশ্বরদী (পাবনা): পাবনার ঈশ্বরদীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পৌর যুবলীগের সহ-সভাপতি স্বপন ইসলাম (৩৭) ছুরিকাঘাতে জখম হয়েছেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (১০ ফেব্রুয়ারি) দিনগত রাতে ঈশ্বরদী-লালপুর সড়কের কাচারীপাড়ায় আল হেলা জামে মসজিদ সংলগ্ন সূর্য্যর ধান চাতালের সামনে এই ঘটনা ঘটে। স্বপন ওই এলাকার মৃত আহমেদ আলীর ছেলে। 

এলাকাবাসী জানান, যুবদলের কিছু নেতাকর্মী কাচারীপাড়ায় রেলওয়ের কলোনির একটি কোয়ার্টারে আড্ডা দিতেন। বিকেলে স্বপনসহ যুবলীগের একদল নেতাকর্মী গিয়ে কোয়ার্টার থেকে যুবদলের কর্মীদের বের করে দেন। এই ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। পরে রাতে যুবদলের কিছু নেতাকর্মী সংঘবদ্ধ হয়ে ওই কোয়ার্টারে আসেন। তখন তারা স্বপনকে একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও ছুরিকাঘাত করে আহত করেন। পরে তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সেখানকার আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) শফিকুল ইসলাম শামিম বাংলানিউজকে জানান, স্বপনের এক পায়ের হাঁটুতে ধারালো অস্ত্রের কোপ ও মুখে ছুরিকাঘাত করা হয়েছে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী বাংলানিউজকে জানান, রেলওয়ের একটি কোয়ার্টারে যুবদলের লোকেরা আড্ডা দিতো। যুবলীগের লোকেরা সেখানে আড্ডা দিতে গেলে ছুরিকাঘাতে ঘটনা ঘটে। বিশৃঙ্খলা রোধে সতর্ক রয়েছে পুলিশ। 

এদিকে পৌর যুবলীগের সহ-সভাপতি স্বপন ইসলাম ছুরিকাঘাতে আহত হওয়া খবর ছড়িয়ে পড়লে নেতা-কর্মী ও সমর্থকদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (এসএসপি) জহুরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বাংলাদেশ সময়: ০৭১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৯
এইচএ/

ক্লিক করুন, আরো পড়ুন: যুবলীগ
আড়াই কোটি মানুষ খেতে পায় না, সরকার বলে উন্নয়ন: রিজভী
অধিভুক্তি বাতিলের দাবিতে ২য় দিনেও ঢাবিতে বিক্ষোভ
সোহেল তাজের 'হটলাইন কমান্ডো'
সুপার ওভারে ছক্কার উত্তেজনায় মারা যান নিশামের কোচ
বিশ্বমানের পণ্য উৎপাদনে জনবল-কর্মক্ষেত্র বাড়াবে বিএবি


খাগড়াছড়িতে মৎস্য সপ্তাহ উদযাপনে র‌্যালি
মৎস্য কালোবাজারিদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে
বিলীন হচ্ছে সৈকতের ঝাউবন, ভাঙন ঠেকাতে জিওটিউব
মেয়াদোত্তীর্ণ ওষুধ ধ্বংস: হাইকোর্টের ‘অ্যাপ্রিশিয়েট’
শিক্ষিকার শ্লীলতাহানির দায়ে অধ্যক্ষের কারাদণ্ড