ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

রাজনীতি

বিরোধিতার নামে জাপা ধ্বংসাত্মক রাজনীতি করবে না 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১৯
বিরোধিতার নামে জাপা ধ্বংসাত্মক রাজনীতি করবে না  সংরক্ষিত নারী আসনে জাপার মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার। ছবি: বাংলানিউজ

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) কো-চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, বিরোধিতার নামে জাতীয় পার্টি কখনও ধ্বংসাত্মক রাজনীতি করবে না। তবে সংসদে এবং রাজপথে নিয়মতান্ত্রিক ও শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে জনগণের প্রত্যাশা পূরণ করবে। 

মঙ্গলবার (০৪ ফেব্রুয়ারি) সংরক্ষিত আসনে নারী সংসদ সদস্য প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন। বনানীতে জাপা চেয়ারম্যানের এ সাক্ষাৎকার অনুষ্ঠিত হয়।

জিএম কাদের বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ যেকোনো সময়ে সংসদে যোগ দেবেন। সংরক্ষিত নারী আসনের প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ শেষে মনোনয়ন বোর্ড একটি তালিকা পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের হাতে তুলে দেওয়া হবে।

এ সময় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, উপজেলা নির্বাচনে জাতীয় পার্টির আগ্রহী প্রার্থীদের মাঝে ৭ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মনোনয়ন ফরম বিতরণ করা হবে। সুষ্ঠু নির্বাচন হলে জাতীয় পার্টি মনোনীত অনেক প্রার্থীই বিজয়ী হবেন। তবে স্থানীয়ভাবে গ্রহণযোগ্যতা, জনপ্রিয়তা এবং দলের জন্য অবদান বিবেচনা করেই উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন দেওয়া হবে।

এদিকে জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে মনোনয়ন প্রত্যাশী মোট ৫৮ জন প্রার্থীর মধ্যে মঙ্গলবার ২৮ জনের সাক্ষাৎকার নেওয়া হয়েছে। বাকিদের সাক্ষাৎকার হবে বুধবার।  

সাক্ষাৎকারে জাপা মনোনয়ন বোর্ডের সদস্য এবং পার্টির প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু, অ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, মাহমুদুল ইসলাম চৌধুরী, লে. জে. (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০১৯
এসই/এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa