php glass

হত্যা মামলায় বিএনপি নেতা কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কারাগারে বিএনপি নেতা আবু সাইদ

walton

সিরাজগঞ্জ: ২০১৫ সালে বিএনপি-জামায়াত নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের অবরোধ চলাকালে পেট্রোল বোমায় নিহত পান ব্যবসায়ী গনেশ দাস হত্যা মামলায় সিরাজগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ-প্রচার সম্পাদক আবু সাইদকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার (২৮ জানুয়ারি) বিকেলে সিরাজগঞ্জ সদর আমলী আদালতের বিচারক মোরশেদ আলম শুনানি শেষে তাকে কারাগারে পাঠানোর নিদের্শ দেন। আবু সাইদ সিরাজগঞ্জ পৌর এলাকার দিয়ারধান গড়া মহল্লার মৃত আবু তাহেরের ছেলে।

আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট জামাল উদ্দিন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, বিএনপি নেতা আবু সাইদ আইনজীবীর মাধ্যমে সিরাজগঞ্জ সদর আমলী আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। বিচারক তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

২০১৫ সালে বিএনপির আন্দোলন চলাকালে সিরাজগঞ্জ পৌর এলাকার রামগাতীতে পেট্রোল বোমা হামলায় নিহত হন সিরাজগঞ্জ শহরের পান ব্যবসায়ী গনেশ দাস। এ ঘটনায় সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) দুলাল হোসেন বাদী হয়ে সিরাজগঞ্জ জেলা বিএনপি ও জামায়াতের ১৪৯ নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৩০ জনকে আসামি করে মামলা দায়ের করেন। এ মামলার এজাহারভুক্ত আসামি বিএনপি নেতা আবু সাইদ।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৯
জিপি

সৌমনা দাশগুপ্ত'র একগুচ্ছ কবিতা
ধামরাইয়ে মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
সরকার আবার আগুন নিয়ে খেলা শুরু করেছে: রিজভী
জনসনের জয়ে ট্রাম্পের নজর বাণিজ্যে!
একাত্তরে চট্টগ্রামজুড়ে গণহত্যা


ইয়োগা অনুশীলনের আগের সতর্কতা
চলে গেলেন অভিনেতা-চিত্রনাট্যকার গোলাপুডি মারুতি রাও
পাটকল শ্রমিকের জানাজা সম্পন্ন, উত্তপ্ত খুলনার শিল্পাঞ্চল
আসামির সেলফিকাণ্ড, ঘটনা তদন্তে ডিবি
৪০ বছরের অভিজ্ঞতায় এত ভয়াবহ বার্ন দেখিনি: সামন্ত লাল